banner-ad
lakshmipurtimes

কিশোরী ধর্ষণ ধামাচাপা দেওয়ার অভিযোগে মেম্বারসহ দুইজনের বিরুদ্ধে মামলা


১১ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার, ১০:৪৬  এএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


কিশোরী ধর্ষণ ধামাচাপা দেওয়ার অভিযোগে মেম্বারসহ দুইজনের বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুরের রামগতিতে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করায় ইউপি সদস্যসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই কিশোরী বাদী হয়ে এ মামলা করেন।
আসামিরা হলেন উপজেলার চররমিজ ইউনিয়নের চরগোসাই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম ও একই ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. নোমান।
বাদীর আইনজীবি ফখরুল আলম নাহিদ বলেন, আদালত মামলাটি তদন্ত করার জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন।
এজাহার সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের জের ধরে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির সামনের রাস্তা থেকে ইব্রাহিম ওই কিশোরীকে তুলে নিয়ে যায়। পরে উপজেলার চরগোসাই গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির বাগানে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করা হয়। আতঙ্কিত কিশোরী চিৎকার শুরু করলে ইব্রাহিম মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। সেখান থেকে গিয়ে কিশোরী তার খালুকে বিষয়টি জানায়। পরে অভিযুক্তকে ডেকে আনা হয় স্থানীয় বিবিরহাটে। সেখানে তিনি জনসম্মুখে ধর্ষণের কথা স্বীকার করেন।
তাকে রামগতি থানা পুলিশের কাছে সৌপর্দ করা হয়। এ ঘটনা মীমাংসা করে দেওয়া শর্তে ইউপি সদস্য মো. নোমানের জিম্মায় ধর্ষণকারীকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু ঘটনাটি ধামাচাপা ও মামলা না করতে ইউপি সদস্য লোকজন দিয়ে ওই কিশোরী ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছে। পরে ওই কিশোরি বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন।
জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য মো. নোমান বলেন, অভিযোগকারী কিশোরী অসুস্থ্য। তার লোকজন ইব্রাহিমকে মারধর করে ধর্ষণের স্বীকারোক্তি আদায় করেছিল। পুলিশ ঘটনাটি মিথ্যে জানতে পেরে আমার জিম্মায় দেয়। ঘটনা ধামাচাপা দেওয়ার বিষয়টি সত্য নয়।


আপনার মন্তব্য লিখুন:

স্থানীয় এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->