banner-ad
lakshmipurtimes

ক্যান্সার থেকে বাঁচতে চায় লক্ষ্মীপুরের স্কুল ছাত্র আল আমিন


১৪ মার্চ ২০১৮ বুধবার, ১২:৪৬  পিএম

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


ক্যান্সার থেকে বাঁচতে চায় লক্ষ্মীপুরের স্কুল ছাত্র আল আমিন

মরণব্যাধি ক্যান্সারের হাত থেকে বাঁচতে চায় লক্ষ্মীপুরের দরিদ্র মেধাবী স্কুল ছাত্র আল আমিন হোসেন। বর্তমানে টাকার অভাবে স্তিমিত হয়ে গেছে তার চিকিৎসা সেবা। নিয়মিত চিকিৎসা পেলে আল আমিন সুস্থ্য হয়ে উঠবে বলে ধারনা চিকিৎসকদের।
আল আমিন সদর উপজেলার চররুহিতা ৩নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর মেধাবী ছাত্র। সে চর রুহিতা গ্রামের পলোয়ান বাড়ির মৃত সজিবের ছেলে। দূর্ভাগ্যবসত ২ বছর পূর্বেই বাবাকে হারাতে হয় তাকে। মাতা নিপু বেগম একা অনেক কষ্টে সংসার পরিচালনা করেন। তিন ভাই বোনের মাঝে বড় আল আমিন।
গত দু’মাস পূর্বে হঠাৎ আল আমিনে গলায় অসুস্থ্যতা দেখা দিলে লক্ষ্মীপুর হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। ওই খানে আল আমিনের রক্ত পরীক্ষায় গলায় ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসকরা তার গলায় দ্রুত অপরেশন করার জন্য পরামর্শ দেন। তার চিকিৎসা বাবত ৫/৬ লাখ টাকার প্রয়োজন। ব্যয়বহুল চিকিৎসা খরচ যোগান দেওয়া হতদরিদ্র মা নিপু বেগমের পক্ষে সম্ভব নয়। পরে ক্যান্সার নিয়েই বাড়ি ফিরতে হয়েছে। মেধাবী আল আমিনকে বাঁচাতে সরকার ও সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন মা নিপু বেগম।  
সাহায্য পাঠানো ঠিকানা: নিপু বেগম, সঞ্চয় হিসাব নং ১০৩২৬, রূপালী ব্যাংক, লক্ষ্মীপুর শাখা, সদর লক্ষ্মীপুর।    
 

আপনার মন্তব্য লিখুন:

সমস্যা-সম্ভাবনা এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->