banner-ad
lakshmipurtimes

রায়পুরে সাংবাদিকদের সাথে জাপা নেতা শিপনের মতবিনিময়


২৫ আগস্ট ২০১৮ শনিবার, ১০:২০  পিএম

মো: আবদুল কাদের

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


রায়পুরে সাংবাদিকদের সাথে জাপা নেতা শিপনের মতবিনিময়

“আমি এম,পি, হওয়ার পরে এলাকার মানুষ গুলো হবে এম,পি” আমি অন্যের ক্ষতি করতে অসিনাই, আমি মানুষের সেবা করতে আসছি, আমি ভালোবাসার কাঙ্গাল হতে চাই। আমি এম,পি, হলে  রায়পুরের উন্নয়ন করবো,টেন্ডারবাজী,চাঁদাবাজী,মসজিদ-মাদ্রাসার বরাদ্ধ থেকে কোন প্রকার কমিশন ছাড়াই কাজ করবো। কমিশন গ্রহন করবো না এমনকি কাউকে কমিশন নিতেও দিবোনা।

আজ শনিবার (২৫ আগষ্ট) বিকেল ৩ ঘটিকার সময় রায়পুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় (এরশাদ) নির্বাহী কমিটির প্রভাবশালী নেতা শেখ ফয়েজ উল্যা শিপন সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় এই সব কথা বলেন। এ সময় তিনি সাংবাদিকেেদর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন,আগামী সংসদ নির্বাচনে তিনি লক্ষ্মীপুর ২ (রায়পুর ও সদর আংশিক) আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিভিন্ন প্রশ্নের জবারে তিনি আরো বলেন এম,পি,নির্বাচিত হলে তিনি শিক্ষা,চিকিৎসা,বেকারদের কর্মসংস্থান,শিল্প নগরী প্রতিষ্ঠা,বিদ্যুৎ,গ্যাস সমস্যার সমাধানে কাজ করবেন। এবং শিক্ষার মান উন্নয়নে একমাত্র সরকারী কলেজে পর্যাপ্ত বিষয় এনে উচ্চ শিক্ষার পরিবেশ সুগম করবেন। দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সাহায্য দিচ্ছেন,ইতিমধ্যে তিনি প্রায় তিনশত শিক্ষিত বেকার যুবককে বিভিন্ন প্রতিষ্ঠানে এবং চল্লিশজনকে নিজ মালিকানাধীন প্রতিষ্ঠানে চাকুরী প্রদান করেন।

দায়ীত্ব পেলে তিনি সততা এবং নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করবেন বলে প্রতিজ্ঞ করেন। তিনি বলেন আমি মুক্তিযোদ্ধার সন্তান আমার বাবা এ দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছে আমিও জনগনের জন্য নিজেকে উৎসর্গ করতে চাই,মতবিনিময় শেষে এই সাবেক ছাত্রনেতা বর্তমান জননেতা রায়পুর সহ লক্ষ্মীপুর ২ আসনের মানুষের মঙ্গল কামনা করে তিনার মুল্যবান মত প্রদান সমাপ্ত করেন।
এ সময় আরো উপস্থিত  ছিলেন লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম পঞ্চায়েত

আপনার মন্তব্য লিখুন:

স্থানীয় এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->