banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ


০১ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৮:৪৬  পিএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

লক্ষ্মীপুরে শাকিল হোসেন (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে বেদম পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে উৎশৃঙ্খল ছাত্রলীগের কিছু নেতাকর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে শহরের উত্তর তেমুহনীতে এ ঘটনা ঘটে। হামলার এক পর্যায়ে একটি দোকানে ওই ছাত্র আশ্রয় নিলে সেখানেও তাকে পিটিয়ে কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। আহত শাকিলকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। শাকিল পৌরসভার বাঞ্চানগর এলাকার রিকশা চালক আজাদ হোসেনের ছেলে ও লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার মাথা, মুখসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।
দলীয় সূত্র জানায়, জেলা ছাত্রলীগের উদ্যোগে বিকেলে একাদশ সংসদ নির্বাচনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। ঘটনার সময় শাকিল উত্তর তেমুহনীতে দাঁড়িয়ে ছিল। ছাত্রলীগের কিছু উৎশৃঙ্গল নেতাকর্মী নিজেদের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে  কিছু বুঝে ওঠার আগেই শাকিলকে বেদম পিটিয়ে আহত করে। অবস্থা বেগতিক দেখে সে একটি দোকানে আশ্রয় নিলে সেখানেও তাকে পিটিয়ে কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়।
আহত শাকিলের বাবা আজাদ হোসেন বলেন, আমার নিরপরাধ ছেলেকে কোন কারন ছাড়াই তারা লাঠি-সোঠা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করেছে। এক দোকানে গিয়েও সে রক্ষা পায়নি। এ ঘটনায় জড়িতদের আমি বিচার চাই।
এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। কে বা কারা, কী কারনে শাকিলকে মারধর করেছে-তা কেউ নিশ্চিতভাবে জানাতে পারেনি। এ ঘটনার সঙ্গে দলের কোন নেতাকর্মী জড়িত থাকলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন:

স্থানীয় এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->