banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ হবে সুন্দর এবং সফল ইউনিট: নিশান


০৬ আগস্ট ২০১৮ সোমবার, ১০:৩৭  এএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ হবে সুন্দর এবং সফল ইউনিট: নিশান

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ হবে সুন্দর, সু-শৃংঙ্খল এবং সফল ইউনিট। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে লক্ষ্মীপুর ছাত্রলীগের নেতাকর্মীরা কাজ করছে। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে সচেষ্ট থাকবে জেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা এবং জেলার নেতাকর্মীবৃন্দ। লক্ষ্মীপুুরে কোন অপশক্তির উত্থান হতে দেওয়া হবে না। আমরা আমাদের আদর্শ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নিকনির্দেশনা অনুযায়ী কাজ করবো। একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগ লক্ষ্মীপুর জেলা শাখার সাধারন সম্পাদক জিয়াউল করিম নিশান।
তিনি আরো বলেন, লক্ষ্মীপুর জেলা ইউনিটের বর্তমান কমিটির বয়স ৩মাস । এরই মধ্যে আমরা আমাদের জেলার যেসব ইউনিটে কমিটি নেই, সেগুলোতে কমিটি প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে চন্দ্রগঞ্জ থানাসহ কয়েকটি ইউনিটে কমিটি ঘোষনা করেছি। ৬টি সম্মেলন করেছি। শোকের মাস আগষ্টের পর অন্যান্য কমিটিগুলো দেওয়ার পরিকল্পনা আছে আমাদের। তাছাড়া লক্ষ্মীপুর জেলা ইউনিটে কর্মীবৃদ্ধির কাজও চলছে।
এছাড়াও তিনি বলেন, শরীফ-নিশান  পরিষদ ঐক্যবন্ধ পরিষদ। এ পরিষদের মাধ্যমে জেলা ছাত্রলীগ তৃণমূল নেতাকর্মীদের জন্য কাজ করে যাবে। ক্ষতিগ্রস্থ এবং অসহায় ছাত্রলীগ কর্মীদের আস্থার নাম হবে এ ইউনিট। ছাত্র-ছাত্রীদের কল্যানে এবং গরিব অসহায় শিক্ষার্থীদের পড়ালেখার ক্ষেত্রে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ তাদের পাশে থাকবে।
বর্তমান নিরাপদ সড়ক চাই আন্দোলন সম্পর্কে তিনি বলেন, নিরাপদ সড়ক একটি যুক্তিক আন্দোলন ছিল। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি শিক্ষার্থীদের সকল দাবি মেনে নিয়েছেন। কিন্তু শিক্ষার্থীদের এ আন্দোলনকে কিছু কুচক্রীমহল অন্য দিকে দাবিত করেছে। তাই ছাত্রলীগ সর্বদা মাঠে আছে। কেউ যাতে কোন প্রকার বিশৃংঙ্খলা বা অরাজকতা করতে না পারে সে ব্যাপারে ছাত্রলীগ সচেষ্ট আছে।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->