banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুর-৪ আসনে বাম গণতান্ত্রিক জোটের হয়ে লড়বেন এড. মিলন মন্ডল


১০ অক্টোবর ২০১৮ বুধবার, ১১:৫৩  এএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুর-৪ আসনে  বাম গণতান্ত্রিক জোটের হয়ে লড়বেন এড. মিলন মন্ডল

আগামী জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে বাম গণতান্ত্রিক জোটের হয়ে নির্বাচনে অংশগ্রহন করবেন এড. মিলন মন্ডল। তিনি বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) এর প্রতিনিধিত্ব করছেন। যার প্রতীক হচ্ছে মই। গত ৮ তারিখ রাতে বাসদ এর কেন্দ্রীয় পর্যায় থেকে এটি নিশ্চিত করা হয়েছে জানান এড. মিলন মন্ডল।
এড. মিলন মন্ডল কমলনগর উপজেলার হাজিরহাট চর ফলকন ইউনিয়নের সীতানাথ মন্ডল বাড়ির মৃত সীতানাথ  মন্ডলের ছেলে।
ছাত্র জীবন থেকেই তিনি বাম দলের সাথে যুক্ত। হাজিরহাট মিল্লাত একাডেমীতে ৭ম শ্রেনীতে পড়া অবস্থায় যোগ দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এ। নবম শ্রেনীতে সভাপতি নির্বাচিত হন। ১৯৯৫-৯৭ পর্যন্ত রামগতি উপজেলার সভাপতি, ১৯৯৮-৯৯ লক্ষ্মীপুর সরকারি কলেজ সভাপতি ও ১৯৯৯-২০০৩ সাল পর্যন্ত জেলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ২০০০ সালে তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন। তিনি ১৯৯৯-২০০৪ সাল পর্যন্ত বাসদের জেলা কমিটির সদস্য সচিব ছিলেন এবং লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বাসদের হয়ে তিনি ভিপি নির্বাচন করেন।
এড. মিলন মন্ডল ২০১১-১৪ পর্যন্ত বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমলনগর উপজেলা সাধারন সম্পাদক ও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, ২০১৪-১৭ পর্যন্ত জেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমান পর্যন্ত কমলনগর উপজেলার সভাপতি এবং জেলা শাখার সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও ২০০৮-১০ সাল পর্যন্ত তিনি রামগতি-কমলনগর নদী ভাঙা প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক হিসেবে উপকূলবাসীর জন্য আন্দোলন করেছেন।
তিনি ১৯৯৩ সালে হাজিরহাট মিল্লাত একাডেমী থেকে এসএসসি, ১৯৯৫ সালে লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এইচএসসি ও ১৯৯৯ সালে বিএসএস (সম্মান) সমাজবিজ্ঞান, ২০০০ সালে এমএসএস সমাজবিজ্ঞান শেষ করেন। নোয়াখালী আইন মহাবিদ্যালয় থেকে ২০০৭সালে এলএলবি শেষ করে ২০০৮ সালে লক্ষ্মীপুর জজ কোর্টে আইন পেশায় নিযুক্ত হয়ে বর্তমান পর্যন্ত তিনি লক্ষ্মীপুর জজ কোর্টে আইন পেশায় আছেন।

আপনার মন্তব্য লিখুন:

স্থানীয় এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->