banner-ad
lakshmipurtimes

সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করবে লক্ষ্মীপুর জেলা ছাত্রদল: মামুন


২৪ জুলাই ২০১৮ মঙ্গলবার, ০৬:০৮  পিএম

রাজীব হোসেন রাজু:

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করবে লক্ষ্মীপুর জেলা ছাত্রদল: মামুন

ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমেই পরিবর্তন সম্ভব। যুগে যুগে সকল সাফল্যের মূলে ছিল ঐক্যবদ্ধ আন্দোলন। তাই লক্ষ্মীপুর জেলা ছাত্রদল সকল আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়া কে মুক্তির জন্য সর্বদা প্রস্তুত ছাত্রদল। বর্তমান সরকার অন্যায় ভাবে বেগম জিয়াকে কারাগারে বন্দি করে রেখেছে। এ জবাব একদিন দিতে হবে। দলের এ দুঃসময়ে জেলা ছাত্রদলের হাল ধরে কঠিন সময় পার করতে হবে জানি তবুও দলের স্বার্থে দলকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।  লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মামুন এক সাক্ষাৎকারে এসব কথা বলেন।
তিনি বলেন, আমাকে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদকের মতো একটি গুরু দায়িত্ব দেওয়ায় আমি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদকে ধন্যবাদ জানাই। আমি আমার দায়িত্ব পালনে দৃঢ় প্রতিজ্ঞ। সবার সহযোগিতা পেলে লক্ষ্মীপুর জেলা ছাত্রদল হবে একটি রোল মডেল।
তিনি আরো বলেন, দায়িত্ব পাবার পর থেকে আমাদের সকল ইউনিট পূর্নগঠনের কাজ চলছে। অচিরেই জেলা ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের কমিটি পূর্নগঠন করা হবে। ছাত্রদল একটি সুশৃংঙ্খল ও মেধাবীদের সংগঠন। আর ছাত্রদলের রাজনীতি তাদের হাতেই দেওয়া হবে, যারা মেধাবী, ত্যাগি ও ছাত্রত্ব আছে।
তিনি এছাড়াও বলেন, আগামী সংসদ নির্বাচনে আমাদের নেত্রী ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। তাই ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে নির্বাচনের নামে জনগনের সাথে এ নির্বাচন খেলা প্রতিহত করা হবে। আমরা চাই নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন হোক। জনগন তাদের ভোটের অধিকার ফিরে পাক।
উল্লেখ্য: গত জুন মাসের ৪তারিখে জেলা ছাত্রদলের কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সাধারন সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল মামুনের নাম উল্লেখ করা হয়। মামুন ২০০০সালে ছাত্রদলের রাজনীতিতে যুক্ত হয়। ২০০১ সালে লক্ষ্মীপুর সরকারী কলেজ ইন্টারমিডিয়েট ব্যবসা শাখার সাধারন সম্পাদক, ২০০৩ সালে সরকারি কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক, ২০০৫সালে ঐ ইউনিটের সহ-সভাপতি, ২০১০ সালে আহবায়ক ও ২০১৩সালে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হয়। বর্তমানে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি এর সর্বশেষ



অন্যান্য বিভাগ

-->