banner-ad
lakshmipurtimes

গ্রীণ টাচ্ স্কুলের অধ্যক্ষ হিসেবে সাইফুল ইসলাম ভূঁইয়া তপনের যোগদান


নভেম্বর ১, ২০১৮, ০৯:০৫ পিএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


গ্রীণ টাচ্ স্কুলের অধ্যক্ষ হিসেবে সাইফুল ইসলাম ভূঁইয়া তপনের যোগদান

লক্ষ্মীপুর জেলার অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সম্পূর্ন ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান গ্রীণ টাচ্ স্কুল এন্ড কলেজ এর নতুন অধ্যক্ষকে হিসেবে যোগদান করেছে লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক সহকারি অধ্যাপক সাইফুল ইসলাম ভূঁইয়া তপন।  বৃহস্পতিবার সকালে ফুলেল নতুন অধ্যক্ষকে শুভেচ্ছায় বরণ করা হয়।    উপলক্ষে জাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গ্রীণ টাচ্ স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটির প্রধান (এডমিন) কবি রাজু হাসানের সভিপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীণ টাচ স্কুল এন্ড কলেজের সদ্য নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক সাইফুল ইসলাম তপন।

গ্রীণ টাচ স্কুল এন্ড কলেজের নতুন অধ্যক্ষকে বারণ করে নেন উক্ত প্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থী, শিক্ষক ও সম্মানিত ডিরেক্টরগণ ।
প্রধান অতিথির আলোচনায় অধ্যক্ষ মহোদয় ছাত্র ছাত্রী  শিক্ষক ও অভিভাবকদের করণীয় সম্পর্কে সচেতনতা মূলক উপদেশ প্রদান করে বলেন আমাদের সকলকে এসব কোমলমতিদের স্বপ্ন দেখাতে হবে এবং সে স্বপ্নের আলোকে ওদেরকে বড় করতে হবে। আজ হতে গ্রীণ টাচ্ এর বাচ্ছাদের স্বপ্ন দেখানোর দায়িত্ব আপনাদের সাথে আমারও। অাপনারা সকলে আমাকে সাহায্য করলেই গ্রীণ টাচ্ স্কুলকে আমরা পৌঁছে দিব সাফল্যের দ্বারপ্রান্তে।
উদ্বোধনী আলোচনায় সভাপতি স্কুলটির লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরেন এবং সেই লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নের বিভিন্ন রূপরেখা প্রকাশ করে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময়  উপস্থিত ছিলেন গ্রীণ টাচ্ স্কুল এন্ড কলেজ এর ফিন্যান্স ডিরেক্টর ফারাজ রানা, ডিরেক্টর বেলাল রানা, ডিরেক্টর মিরাজ হোসেন প্রমুখ।
উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্রীণ টাচ্ স্কুল এন্ড কলেজের সম্মানিত উপাধ্যক্ষ রোকসানা লিপিকা।



আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ