banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুরের ৫ জোড়া প্রেমিকা চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে আটক


জুন ১০, ২০১৬, ০৬:০৬ পিএম

মু.ওয়াসীঊদ্দিন

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুরের ৫ জোড়া প্রেমিকা চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চে আটক

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের কবিনে তরুনী হত্যার ঘটনায় ও অসামাজিক র্কাযকলাপ রুখতে যাত্রীবাহি লঞ্চের কবিনে তল্লাশী চালিয়ে ৫ জোড়া কপোত-কপোতিকে আটক করছে নৌ-পুলশি।

এদরে মধ্যে সবার বাড়ী লক্ষ্মীপুর ও চাঁদপুর। গত মঙ্গলবার(৭ জুন) রাত ৯ টা থকেে ১২ র্পযন্ত চাঁদপুর লঞ্চঘাটে নোঙ্গর করা অবস্থায় যাত্রীবাহি মিতালী-৪,ময়ুর-৭ ও ইমাম হাসান লঞ্চে তল্লাশী চালিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
জানা যায়, মঙ্গলবার বিকেলে যাত্রীবাহি এমভি আবে জম জম লঞ্চে ১১২ নং স্টাফ কেবিন থেকে অজ্ঞাত ৩০ বছর বয়সি এক তরুনীকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলশি।

এ ধরনরে ঘটনা যাতে যাত্রীবাহি লঞ্চে আর না ঘটে ও অসামাজকি র্কাযকলাপ বন্ধে নৌ পুলিশ এ ঝটিকা অভিযান পরিচালিত হয়।

নৌ পুলিশের ইনর্চাজ শহিদুল ইসলামের নেতৃত্বে এএসআই জসিম,এএসআই মুনছুর ও এএসআই ইয়াকুব সঙ্গীয় র্ফোস নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক কর।

আটককৃতরা হলো রামগঞ্জ উপজলার পানিওয়ালা গ্রামের মৃত সফিউল্লার ছেলে রিপন (২৪) এর সাথে তার প্রেমিকা, শাহারাস্তরি রাজাপুররে আবু তাহরের মেয়ে শাহিনা আক্তার (২০), রায়পুর রাখালিয়া গ্রামের সফিউল্লা বেপারীর ছেলে আলমগীর হোসেন (৩৫) ও তার প্রেমিকা রায়পুর শাহেস্তানগরের আব্দুল আলীর মেয়ে নাছরিন বেগম (২৫), ফরিদগঞ্জ গনিয়া গ্রামের আবু তাহেরের ছেলে আহসান হাবিব সৈকত (২২) তার প্রেমিকা ঢাকা মিরপুরের ১৪৫-এ পশ্চিম কাফরুল মোল্লা পাড়ার শামছুল
হকের মেয়ে ফাতেমাতুজ জোহরা (১৮),
হাজিগঞ্জ জিয়া নগরের আবু তাহেরের ছেলে খোকন মিয়া (৩৩) এর সাথে তার প্রেমিকা খাজুরিয়া গ্রামের বারেক মোল্লার মেয়ে কুসুম আক্তার (৩০) ও পটুয়াখালির ছোট আউলিয়া গ্রামের সাত্তার খানের ছেলে জামাল খান (৩৫) এর সাথে তার প্রেমিকা বরগুনা কালিতলীর জয়নাল মোল্লার মেয়ে রুমানা (৩৮)।

আটককৃতদরে মডলে থানা পুলিম তাদের স্বজনদের খবর দিয়ে এনে মুচলেখা রেখে তাদের জিম্মা ছেড়ে দেয়।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ