banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুরে সেই খুরশেদার পাশে জেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী


জুন ২৬, ২০১৬, ১২:৫৬ এএম

জামাল উদ্দিন রাফি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুরে সেই খুরশেদার পাশে জেলা ছাত্রলীগের ঈদ সামগ্রী

লক্ষ্মীপুরের রামগঞ্জে হাত-পা বেঁধে বর্বর নির্যাতীত সেই খুরশেদা বেগমকে ইফতার ও ঈদ সামগ্রী প্রদান করেন জেলা ছাত্রলীগ। শনিবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের নির্দেশে রামগঞ্জ উপজেলা সরকারি কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা খুরশেদা বেগমকে ইফতারী, ঈদ সামগ্রী ও ঈদের নতুন জামা কাপড় প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিলন, পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাশেদ আলম ভুইয়া, যুগ্ম সাধারন সম্পাদক বাদশা ফয়সাল, কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান, যুগ্ম সম্পাদক সোহাগ পাটোয়ারী প্রমুখ।

এবিষয়ে মুঠোফোনে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান, রামগঞ্জের খুরশেদা বেগমের পাশে ঘটনার পর থেকেই আমরা ছিলাম, এখনোও আছি, ভবিষ্যতেও থাকবো। আত্নকর্ম সংস্থানের  মাধ্যমেই তিনি স্বাবলম্বী হয়ে উঠবে বলে আমার বিশ্বাস। আর সেই প্রচেষ্টা চলছে জেলা ছাত্রলীগের।

প্রসঙ্গত, গত ২২ মার্চ লক্ষ্মীপুরের রামগঞ্জে সন্তানের সামনে মাকে বিবস্ত্র করে গাছের সঙ্গে হাত-পা বেঁধে বর্বর নির্যাতন চালানো হয়।পরে মাথা ন্যাড়া করে গলায় জুতার মালা পরিয়ে উল্লাস করার অভিযোগ উঠেছে একই এলাকার নুর হোসেন, তার ছেলে আজিজ ও মেয়ে হাসিনা বেগমের বিরুদ্ধে।

 

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ