banner-ad
lakshmipurtimes

কোন প্রার্থীর জন্য নয়, কৃষকলীগ কাজ করবে নৌকার জন্য: রানা


জুলাই ১৭, ২০১৮, ০৫:৫০ পিএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


কোন প্রার্থীর জন্য নয়, কৃষকলীগ কাজ করবে নৌকার জন্য: রানা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে লক্ষ্মীপুর ৪টি আসনে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার জন্যই কাজ করবো। কোন প্রার্থীর জন্য নয়, আওয়ামীলীগের প্রতীক নৌকার জন্য কাজ করবে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগ। একান্ত সাক্ষাৎকারে এসব কথা বললেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হিজবুল বাহার রানা।
তিনি বলেন, শেখ হাসিনার প্রার্থীই কৃষকলীগের প্রার্থী। নৌকার বিজয়ে কৃষকলীগ সার্বক্ষনিক কাজ করে যাবে। কোন অপশক্তিকে সুযোগ দিবে না কৃষকলীগ। প্রয়োজনে শক্ত অবস্থান অবলম্বন করবে, তবু নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। ইতি মধ্যে নির্বাচনী কেন্দ্র ভিত্তিক ইউনিয়ন ব্যাপি জেলা কৃষকলীগ কাজ করে যাচ্ছে। জেলা কৃষকলীগের নির্বাচনী কার্যক্রম পরিচালনায় কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করার জন্য কাজ চলমান রয়েছে।
তিনি আরো বলেন, ২০১৭সালের ১৫ মে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। নতুন কমিটি দায়িত্ব পাবার পর জেলার ৬টি থানা, ৪টি পৌরসভা, ৫৮টি ইউনিয়নের কমিটি গঠন করা হয়। বর্তমান জেলা কৃষকলীগ একটি গতিশীল ও সুশৃংঙ্খল সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে। এ সংগঠনে ত্যাগি, নির্যাতিত নেতাকর্মীরা স্থান পেয়েছে। কোন মাদক গ্রহনকারী ও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীর স্থান কৃষকলীগে নেই। কৃষকলীগ কৃষকদের অধিকার আদায়ে কাজ করে। ইতি মধ্যে কৃষকলীগের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও গাছ বিতরন, রক্তদান কর্মসূচি, ক্ষতিগ্রস্ত কৃষকদের সহযোগিতা পেতে সহায়তা প্রদানসহ সামাজিক কাজ করে যাচ্ছে।
এছাড়াও তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করতে হবে। নৌকার প্রার্থীকে জয়ী করতে সর্বোচ্ছ শক্তি দিয়ে কাজ করতে হবে। দলের বৃহত্তম ঐক্যের স্বার্থে ব্যক্তিকে প্রাধান্য দেওয়া যাবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে সরকারের উন্নয়নমূলক সকল কার্যক্রমের সচিত্র প্রতিবেদন সহ প্রচারের জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও অন্যের জমি জবরদখলদের স্থান কৃষকলীগে নেই। সকল অন্যায় কাজ থেকে বিরত থাকতে কৃষকলীগ নেতাকর্মীদের আহবান করেন।
পরিশেষে তিনি বলেন, কৃষকলীগ একটি সু-শৃংঙ্খল সংগঠন। কৃষকরত্ন  শেখ হাসিনার নির্দেশ মেনে কাজ করবে কৃষকলীগ। নৌকার বিজয়ে কৃষকলীগ সর্বদা প্রস্তুত।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ