banner-ad
lakshmipurtimes

লিংকন লক্ষ্মীপুর জেলা যুবদলের সম্পাদক হওয়ায় উজ্জীবিত তৃণমূল নেতাকর্মীরা


জুলাই ১৯, ২০১৮, ০৮:৩৭ এএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লিংকন লক্ষ্মীপুর জেলা যুবদলের সম্পাদক হওয়ায় উজ্জীবিত তৃণমূল নেতাকর্মীরা

লক্ষ্মীপুর জেলা যুবদলের নবগঠিত কমিটিতে সৈয়দ রশিদুল হাসান লিংকন কে সাধারন সম্পাদক হিসেবে  মনোনিত করায় তৃণমূলের নেতাকর্মীরা সন্তোস প্রকাশ করেছে। কমিটি প্রকাশের পরপরই নেতাকর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানায়। লিংকনের এ দায়িত্ব পাওয়ায় উজ্জীবিত হয়েছে তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকরা।
এর আগে তিনি ১৯৮৯ সালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক, ১৯৯০সালে ঐ ইউনিটের সাধারন সম্পাদক, ১৯৯৩ সালে পৌর ছাত্র দলের সাধারন সম্পাদক এবং পরবর্তীতে  জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক, সদর থানা যুবদলের সভাপতি ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হিসেবে নেতৃত্ব দিয়েছেন। লিংকন সদর উপজেলার টুমচর ইউনিয়নের রহিম উদ্দিন পন্ডিত বাড়ির মৃত সৈয়দ সফিকুল ইসলামের ছেলে।
নেতাকর্মীরা বলেন, জেলা যুবদল একজন ত্যাগী নেতা উপহার পেয়েছে। তিনি স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতি করেন। তৃণমূলের নেতাকর্মীদের পাশে সবসময় ছিলেন এবং জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক থাকাকালিন তিনি তৃণমূলে বিচরন করতেন ও নেতাকর্মীদের খোঁজ খবর নিতেন।
লিংকনকে সাধারন সম্পাদক হিসেবে মনোনিত করায় কেন্দ্রীয় যুবদলের নেত্রীবৃন্দকে টুমচর ইউনিয়নের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছে ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আলমাস (সাবেক মেম্বার), যুগ্ম আহবায়ক দেলোয়ার (মাঝি), যুগ্ম আহবায়ক ডা.  দেলোয়ার হোসেন। এছাড়াও জেলা নবগঠিত কমিটিকে তারা শুভেচ্ছা জানান।
উল্লেখ্য, ৩ জুলাই কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদক রেজাউল করিম লিটনকে সভাপতি ও সৈয়দ রশিদুল হাসান লিংকনকে সাধারন সম্পাদক মনোনিত আংশিক কমিটি ঘোষনা দেন।
বাকিরা হলেন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন, যুগ্ম সাধারন সম্পাদক একেএম ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ