banner-ad
lakshmipurtimes

রামগঞ্জে নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রচারণায় আ.লীগ নেতা শামছুল হক মিজান


আগস্ট ১৯, ২০১৮, ১১:৩২ পিএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


রামগঞ্জে নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রচারণায় আ.লীগ নেতা শামছুল হক মিজান

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রচারণা করছেন। তৃণমূল মানুষের কাছে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন তিনি।
নৌকার প্রতীককে বিজয় করতে প্রচারণা চালাচ্ছেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে সক্রিয়ভাবে কর্মীদের নিয়ে মাঠে থাকছেন তিনি। উপজেলার রাঘবপুর গ্রামের তার বাস ভবনে দিন শেষে কর্মীদের নিয়ে বৈঠক করেন প্রতিনিয়তই। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষকে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করছেন তিনি।
সরেজমিনে গিয়ে দেখা যায়, শামছুল হক মিজান রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগককে সুসংগঠিত করতে সর্বদায় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্বনয় করে দলীয় সকল কাজ করার মনোভাবও রয়েছেন তার। দীর্ঘদিন থেকে তিনি দলীয় নেতাকর্মীদের আপদে-বিপদে পাশে থাকছেন। সবসময় সহযোগীতা করে যাচ্ছেন। এজন্য তাকে দলের একজন নিবেদিত নেতা বলা হয়। তিনি দল থেকে কিছু পাওয়ার জন্য রাজনীতি করছেননা। বরং তার ব্যবসা-বাণিজ্যের উপার্জিত অর্থ দলের জন্য ব্যায় করেন। দিন দিন দলীয় নেতাকর্মীদের আস্থা বাড়ছে তার ওপর।
আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, শামছুল হক মিজান দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করছেন। কোন পদ-পদবির জন্য তিনি রাজনীতি করছেন না। বরং শেখ হাসিনা ও দলকে ভালোবাসার কারনে তিনি রাজনীতিতে জড়িত। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠকদের নিয়ে তার বাসায় সবসময় বৈঠক করেন। এতে দলে ভোট বাড়ানো ও উন্নয়নের সিদ্ধান্ত করা হয়। শেখ হাসিনার উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁচে দিতে বিভিন্ন নির্দেশনা দেন তিনি। দল ও নেতাদের প্রতি এ আন্তরিকাতায় ক্রমেই নেতাকর্মীরা ভীড়াচ্ছেন তার দিকে।
রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে রামগঞ্জে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো। যার জন্য অকান্ত পরিশ্রম করে যাচ্ছি। সাধারণ মানুষের কাছে গিয়ে নৌকার ভোট চাচ্ছি। রামগঞ্জ আসন থেকে আমি সংসদ নির্বাচনে প্রার্থী হবো। দল আমার শ্রম  ও ত্যাগের মূল্যায়ন করে মনোনয়ন দিবে বলে আমার বিশ্বাস।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ