banner-ad
lakshmipurtimes

মান্দারী ইউনিয়ন যুবলীগের কর্মী সমাবেশ


অক্টোবর ৩, ২০১৮, ১০:৩২ পিএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


মান্দারী ইউনিয়ন যুবলীগের কর্মী সমাবেশ

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পশ্চিম মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুর রহিম মিন্টুর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক কুদ্দুস পাটওয়ারীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শামছুদ্দিন সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহিদুজ্জামান বেগ বাবলু, আওয়ামী লীগ নেতা সৌরভ হোসেন রুবেল পাটওয়ারী, সদর (পূর্ব) উপজেলা যুবলীগের আহবায়ক আমির হোসেন আমু, যুগ্ম-আহবায়ক রূপম হাওলাদার ও মমিন উল্যা প্রমুখ।
বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। আওয়ামী লীগের আমলেই দেশ অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন করেছে। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা উন্নয়নের নামে লুটপাটে ব্যস্ত ছিল। তারা দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের আমলে মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। ফের দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে বিএনপি বিভিন্ন ষড়যন্ত্রের চক আঁকছে।  

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ