banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুর-৪ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন এ্যাডভোকেট এ.কে.এম. শরীফ উদ্দিন


নভেম্বর ১৩, ২০১৮, ০২:৪১ পিএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুর-৪ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন এ্যাডভোকেট এ.কে.এম. শরীফ উদ্দিন

লক্ষ্মীপুর-৪ আসনে (রামগতি-কমলনগর) আওয়ামীলীগের হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এ্যাডভোকেট এ.কে.এম. শরীফ উদ্দিন। ১১তারিখে আওয়ামীলীগের কেন্দ্রীয় দলীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেন। তিনি লক্ষ্মীপুর জেলার রামগতি আলেকজান্ডার ৮নং ওয়ার্ড শিক্ষা গ্রামের মাষ্টার আবদুর শহীদের ছেলে এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য।
এ্যাডভোকেট এ.কে.এম. শরীফ উদ্দিন ছাত্রজীবন থেকেই রাজনীতি শুরু করেন। ১৯৮৮ সালে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) রব ছাত্র সংগঠন হাই স্কুল থেকে শুরু করে কলেজ-বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময়ে স্বৈরাচারী সরকার এর বিরোধী আন্দোলন করতে গিয়ে মোট ৬ বার কারাবরণ করেন। ১৯৯৩ সালে তিনি আলেকজান্ডার পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ১৯৯৫ সালে থানা কমিটির প্রচার সম্পাদক, ১৯৯৭ সালে থানা আহবায়ক, ১৯৯৮ সালে জেলা কমিটির সহ-সভাপতি, ২০০১ সালে কেন্দ্রীয় কমিটির সদস্য, ২০০৩ সালে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ২০০৪-২০০৫ সালে কেন্দ্রীয় কমিটির  যুগ্ম আহ্বায়ক নিবাচিত হন। তিনি আইন বিষয় পড়াশুনা করেন। ২০০৭ সালে এল.এল.বি এবং এরপর এল.এল.এম ডিগ্রী  অর্জন করেন। বতমানে তিনি হাইকোর্ট বিভাগে আছেন। ২০০৬ সালে ছাত্র রাজনীতি থেকে অবসর নেন। ২০০৬ সালের পর থেকে  বাংলাদেশ আওয়ামী লীগে সাথে নিবিড়ভাবে কাজ করে আসছেন। তিনি ২০১৪ সালে গণতন্ত্রের স্বার্থে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রাথী হিসেবে নির্বাচন করেন। পরবর্তীতে ২০১৪ সালে তাহার দল, বল, অনুগত নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।
তিনি অবহেলিত, রামগতি- কমলনগরের মেহনতি মানুষের নদী ভাঙ্গা ভুমিহীন, বাস্তুহারা, সমস্যা, বেকার সমস্যা, আইনের শাসন প্রতিষ্ঠা, শিক্ষা, স্বাস্থ্য, ক্ষেত্রের উন্নয়ন, নদীতে ডাকাতি বন্ধ করা, মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন করার লক্ষ্যে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ করার কথা জানান।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ