banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুরে জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত


নভেম্বর ২০, ২০১৮, ০৫:৫৯ পিএম

নিজস্ব প্রতিনিধি

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুরে জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগিতার  বাছাই পর্ব অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে জেলা স্টেডিয়াম ইনডোরে এ প্রতিযোগিতার বাছাই পর্বের কার্যক্রম অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজনে ও ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতায় পুরো জেলা থেকে ১৩০জন প্রতিযোগি অংশগ্রহন করে।
অনুষ্ঠানে খেলা পরিচালনা কমিটির আহবায়ক ফরিদা ইয়াছমিন লিকার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার সার্কেল ফয়েজ আহমদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, জেলা ক্রীড়া অফিসার সুধীর কৃষ্ণ মন্ডল, ক্রীড়া সংস্থার সদস্য সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পি, লোকমান হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন, নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব রাজু হাসান, সদস্য রাজীব হোসেন রাজু, ইসমাইল খান সুজন, আবদুল কাদের, রিয়াদ হোসেন, নুর হোসেন ফাহাদ প্রমূখ।
বক্তারা বলেন, যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে খেলাধুলার আরও প্রসার ঘটাতে প্রাম পর্যায়েও বিভিন্ন ক্রীড়া সামগ্রী সরবরাহ করতে হবে।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ