banner-ad
lakshmipurtimes

রামগঞ্জে আওয়ামীলীগ ও ঐক্যফ্রন্ট প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ


ডিসেম্বর ১৩, ২০১৮, ১১:২৫ পিএম

নিজস্ব প্রতিনিধি:

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


রামগঞ্জে আওয়ামীলীগ ও ঐক্যফ্রন্ট প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের আওয়ামীলীগ প্রার্থী ড. আনোয়ার হোসেন খানের করপাড়া ইউনিয়নের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিমের সন্ত্রাসী বাহিনী এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ড. আনোয়ার হোসেন খান। 
আওয়ামীলীগ প্রার্থী ড. আনোয়ার হোসেন খান বলেন, নির্বাচনী মাঠকে অশান্ত করতে শাহাদাত হোসেন সেলিমের সন্ত্রাসী বাহিনী রাঁতের অধারে আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে। 
অপরদিকে ২০দলীয় জোট প্রার্থী শাহাদাত হোসেন সেলিমের করপাড়ার বাড়িতে নেতাকর্মীদের   মতবিনিময় সভায় আওয়ামীলীগ প্রার্থী আনোয়ার হোসেন খানের সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন শাহাদাত হোসেন সেলিম। এ সময় দুইটি মোটরসাইকেল, সভা মঞ্চের চেয়ারটেবিল ও বাড়িতে হামলা করে ভাংচুর করা হয়। এ ঘটনায় কুহিনুর বেগম. জোসনা বেগম, যুবদল নেতা জুয়েল, টিপু সুলতান, শহিদুল আলম বাবলু ও আবুল কাশেমসহ ১০জন আহত হয়। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।
২০দলীয় জোট প্রার্থী শাহাদাত হোসেন সেলিম জানান, দুপুরে বাড়িতে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা চলছিল। হঠাৎ সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মনির হোসেন চৌধুরী ও করপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মজিবুল হক মজিবের নেতৃত্বে একটি মিছিল নিয়ে বাড়িতে ঢুকে মতবিনিময় সভায় হামলা চালায়। এ সময় দুইটি মোটরসাইকেল, মঞ্চের চেয়ারটেবিল ও দুইটি ঘর ভাংচুর করা হয়। এ সময় ৪ নারীসহ অন্তত ১০জন আহত হয়। 
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, হামলার বিষয়টি তিনি জানেন না। তবে এ ধরনের কোন ঘটনা ঘটে থাকলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
 

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ