banner-ad
lakshmipurtimes

অচিরেই চন্দ্রগঞ্জ উপজেলা ও পৌরসভা বাস্তবায়ন হবে


জানুয়ারি ৮, ২০১৯, ০৯:৫৭ এএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


অচিরেই চন্দ্রগঞ্জ উপজেলা ও পৌরসভা বাস্তবায়ন হবে

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা কে উপজেলা ও পৌরসভায় রুপান্তর করা হবে। অচিরেই তা বাস্তবায়নে হবে বলে জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, চন্দ্রগঞ্জ থানা ১৪দলীয় জোটের আহবায়ক ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এম ছাবির আহমেদ।
তিনি বলেন, সম্প্রতি বাংলাদেশ সরকারের সেতু ও যোগাযোগ মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এবং বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল চন্দ্রগঞ্জে এক পথসভায় চন্দ্রগঞ্জ থানা থেকে উপজেলা হবে বলে আশ্বাস দেন। পরে পর্যাক্রমে পৌরসভা হবে বলেও জানান।
ছাবির আহমেদ আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আমাদের সাংসদ একেএম শাহজাহান কামালের সহযোগিতা ও প্রচেষ্টায় চন্দ্রগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। এর ফলে মানুষের জীবন মান উন্নয়নের সাথে সাথে শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। চন্দ্রগঞ্জ প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় জেলায় বার বার প্রথম স্থান অধিকার করছে।
এছাড়াও তিনি বলেন, এ জনপদ এক সময় সন্ত্রাসের জনপদ ছিল। সরকারের প্রচেষ্টায় এসব সন্ত্রাস নির্মুল করা সম্ভব হয়েছে। এখন মানুষ নির্ভয়ে ব্যবসা বানিজ্য করতে পারে। আমাদের মা বোনরা নিরাপদে বাড়ি ফিরতে পারে। সরকার মাদককে জিরো টলারেন্স দেখিয়েছে। চন্দ্রগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে মাদক ব্যবসায়ীদের আধিপত্য অনেকাংশে কমেছে।
তিনি আরো বলেন, চন্দ্রগঞ্জ থানা ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত। আর জেলার প্রবেশদ্বার হচ্ছে চন্দ্রগঞ্জ। তাই চন্দ্রগঞ্জকে আধুনিকায়ন করার জন্য উপজেলা ও পৌরসভা অতীব জরুরি। জনগনের দাবি অতিদ্রুত বাস্তবায়ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
 

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ