banner-ad
lakshmipurtimes

দত্তপাড়া ইউনিয়ন হবে একটি আদর্শ ইউনিয়নঃ আহসানুল কবির রিপন


জানুয়ারি ৯, ২০১৯, ১১:৪২ পিএম

রাজীব হোসেন রাজু

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


দত্তপাড়া ইউনিয়ন হবে একটি আদর্শ ইউনিয়নঃ আহসানুল কবির রিপন

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন হবে একটি আদর্শ ইউনিয়ন। সকল হিংসা ভির্দেষ ভুলে গিয়ে সবাইকে নিয়ে এ ইউনিয়নকে সুন্দর ভাবে সাজাবো। দল মত নির্বিশেষে সবার ভুমিকা থাকবে সমান গুরুত্বে। বিগত ৩০ বছরের দত্তপাড়া ইউনিয়নে যা উন্নয়ন হয় নি তা গত আড়াই বছরের হয়েছে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকারের সার্বিক সহযোগিতায় দত্তপাড়া ইউনিয়নকে জেলার আদর্শ ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করতে আমরা বদ্ধপরিকর। এক সাক্ষাৎকারে এসব কথা বলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পদক ও দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন।
তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এ এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। অনেক কাচা রাস্তা পাকা করেছি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করেছি।  এ এলাকার ২৭হাজার ভোটারের প্রত্যাশা পূরনে আমি সর্বদা চেষ্টা করি। এক সময় এ ইউনিয়নসহ আশে পাশের ইউনিয়নে ব্যাপক সস্ত্রাসী কর্মকান্ড পরিচালনা হতে। প্রশাসনের হস্তক্ষেপে তা এখন নেই। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ছত্র ছায়ায় কিছু সন্ত্রাসী এলাকায় অনাকাংখিত ঘটনার সৃষ্টি করলেও নির্বাচন পরবর্তি তারা পালিয়েছে। দত্তপাড়া ইউনিয়নে সন্ত্রাসের আর কোন স্থায়ীত্ব নেই বলেও তিনি জানান।
তিনি আরো বলেন, অচিরেই দত্তপাড়ায় দুই কোটি টাকা ব্যয়ে একটি বিনোদন পার্ক ও দেড় কোটি টাকা ব্যয়ে একটি আধুনিক মার্কেট হবে। ইতি পূর্বের যে সব কাজ অসমাপ্ত রয়েছে তা দ্রুত বাস্তবায়ন হবে। 
এছাড়াও তিনি বলেন, দত্তপাড়া ইউনিয়নবাসী চায় শান্তি। জনগনের শান্তি রক্ষার্থে প্রশাসনের পাশাপাশি আমার ইউনিয়ন পরিষদ কাজ  করে যাচ্ছে। সরকার মাদককে জিরো টলারেন্স দেখিয়েছে। আমি অনেক মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছি। যুব সমাজ যাতে মাদকের সাথে জড়িত না হয় সে ব্যাপারে আমরা সচেষ্ট এবং বিভিন্ন খেলাধুলা ও বিনোদনের মাধ্যমে তাদের মননকে বিকাশিত করতে ভুমিকা রাখছি। সর্বপরি দত্তপাড়া ইউনিয়ন কে একটি সুন্দর সুশৃঙ্খল ইউনিয়ন করার লক্ষে সবার সহযোগিতা কামনা করছি।
 

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ