banner-ad
lakshmipurtimes

কমলনগরে মাদ্রাসার জমি দখলে নিতে পাঁয়তারা ইউপি চেয়ারম্যানের


জানুয়ারি ৩১, ২০১৯, ১১:০৬ এএম

লক্ষ্মীপুর টাইমস

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


কমলনগরে মাদ্রাসার জমি দখলে নিতে পাঁয়তারা ইউপি চেয়ারম্যানের

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর শামছুদ্দীন জাহেরিয়া ইসলামিয়া মাদ্রাসা ও মসজিদের ৩ একর জমি দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে। এর প্রতিবাদে রবিবার দুপুরে ওই মাদ্রাসা প্রাঙ্গণে মানববন্ধন করেছে মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। এসময় বক্তারা অভিযুক্ত উপজেলার চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ আলী মিয়ার বিচার দাবি করেন।


মানবন্ধনে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য জয়নাল আবেদীন, জব্বার মিয়া, আবদুর রব মাঝি, মনির আহমেদ, অভিভাবক সিরাজ মিয়া, ফয়েজ আহম্মদ, আবদুস শহিদ, আবদুল কাদের ও আবুল কাশেম দুলাল প্রমূখ।


স্থানীয়রা জানিয়েছে, উপজেলার চর শামছুদ্দীন জাহেরিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও মসজিদের ৫ একর জমি রয়েছে। সম্প্রতি এর ৩ একর জমির ওপর ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া ও তার সহযোগীদের নজর পড়ে। সবশেষ ২৭ জানুয়ারি তিনি মাদ্রাসা ও মসজিদের ৩ একর জমি দখলের চেষ্টা চালায়। এর প্রতিবাদে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা মানববন্ধন করা হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার মাওলানা আবু ছালেহ মোহাম্মদ নুর বলেন, যুগযুগ ধরে আমরা এসব জমির খাজনা দিয়ে আসছি। সম্প্রতি ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী অন্যায়ভাবে মাদ্রাসা ও মসজিদের জমি দখল করার পাঁয়তারা করছে। এর প্রতিবাদ করায় আমাদের লোকজনকে তিনি হুমকি দিচ্ছেন। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে মাদ্রাসা কর্তৃপক্ষ ।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ