banner-ad
lakshmipurtimes

৬নং ওয়ার্ড আওয়ামীলীগের অগ্রিম ঈদ শুভেচ্ছা বিনিময়


জুন ২, ২০১৯, ০৭:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


৬নং ওয়ার্ড আওয়ামীলীগের অগ্রিম ঈদ শুভেচ্ছা বিনিময়

লক্ষীপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দু জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু ও সাধারন সম্পাদক এডভোকেট নুরুউদ্দিন চৌধুরী নয়নের সাথে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এই সময় উপস্থিত ছিলেন লক্ষীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মো: ইসমাইল হোসেন চৌধুরী ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট জহির উদ্দিন মো: বাবর।

জেলা আওয়ামীলীগের সভাপতি বলেন ঐক্যবদ্ধ ভাবে কাজ করে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও গতিশীল করবে এবং এই এলাকায় ব্যাবসায়ী নামধারী চাঁদাবাজ ও মাদক ব্যাবসায়িদের উৎখাত করতে সচেষ্ট থাকতে হবে। সাধারন সম্পাদক এডভোকেট নুরুউদ্দিন চৌধুরী নয়ন বলেন শেখ হাসিনা সরকার সব সময় সাধারন মানুষের অধিকার নিয়ে কাজ করে তাই সাধারন মানুষের পাশে থেকে লক্ষীপুর পৌর ০৬নং ওয়ার্ডকে আওয়ামীলীগের ঘাঁটিতে পরিণত করবে এই আশা ব্যাক্ত করেন নব নির্বাচিত আহবায়ক কমিটি কাছে।

 উল্লেখ্য আগের কমিটির মেয়াদ উর্ত্তীন ও অকার্যকর হওয়ায় গত ২২ শে মার্চ ২০১৯ তারিখে আগের কমিটি বিলুপ্ত করে নতুন ৩১ সদস্য বিশিষ্ট্য আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক করা হয় আমজাদ হোসেন ( অপু) কে এবং ১ নং যুগ্ম- আহবায়ক করা হয় ওমর ফারুক মানিকে ২ নং যুগ্ম- আহবায়ক মো: মিরাজ হোসেন ৩ যুগ্ম- আহবায়ক মো: মাকসুদ পাঠোরি ৪নং যুগ্ম- আহবায়ক মো : কামরুল হোসেন ৫নং যুগ্ম- আহবায়ক মো: আরজু ও ৬নং যুগ্ম- আহবায়ক মো: সোহেল আর বাকী ২৫জনকে সদস্য করা হয়।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ