banner-ad
lakshmipurtimes

এতিমখানায় প্রিয় লক্ষ্মীপুর জেলা’র সেহেরি নাইট উদযাপন


জুন ২, ২০১৯, ০৮:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


এতিমখানায় প্রিয় লক্ষ্মীপুর জেলা’র সেহেরি নাইট উদযাপন

আজ রাত ৩টা অন্ধ কল্যাণ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবি সংগঠন “প্রিয় লক্ষ্মীপুর জেলা/প্লিজ” এর উদ্যোগে একটি সেহরী নাইট অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২৭ রমজানে গভীর রাত পর্যন্ত ইবাদত শেষে বিভিন্ন স্বেচ্ছাসেবি সংগঠনের প্রতিনিধিরা উক্ত মাদ্রাসায় দৃষ্টি প্রতিবন্ধি এতিমদের সাথে সেহরি খাওয়া উদ্দশ্যে একত্রিত হয়।

জানতে চাইলে স্বেচ্ছাসেবি ও সংগঠক তৌকি উদ্দিন মোহম্মদ আকরাম বলেন, এটি একটি ব্যতিক্রম উদ্যোগ। আমরা সবাই সাধারণত ইফতার পার্টি করে থাকি। আসলে এ ধরনের উদ্যোগ আমাদের মনকে আরো অনেক প্রশমিত করে। আয়োজকদের অনেক ধন্যবাদ এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের জন্য।  

“প্রিয় লক্ষ্মীপুর জেলা/প্লিজ” সংগঠনের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাফি বলেন, লক্ষ্মীপুরের মানুষ এ প্রথম একটি ভিন্ন আয়োজন দেখলো। আমরা সব সময় নিজেদের সাধ্যমত চেষ্টা করি সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে। এটি তারই একটি অংশ। এ সময় আরো উপস্থিত ছিলেন নন্দন ফাউন্ডেশনের রিয়াদ হোসেন, সবুজ বাংলাদেশের ইসমাইল হোসেন বাবু, বিডি ক্লিন এর প্রধান সম্বনয়ক সৈকত, তরুন সাংবাদিক রাজিব হোসেন রাজু, বাংলা বর্ণের আলতাফ হোসেন, শূণ্যের ইয়াছিন তুষার, অগ্রযাত্রার সৈয়দ নুর হোসেন ফাহাদ, প্লিজের তারেক হোসেন, জামাল হোসেন প্রমুখ।

 পরিশেষে উক্ত সংগঠনের সভাপতি রাজু হাসান সকল স্বেচ্ছাসেবি সংগঠনের প্রতিনিধিদের এ আয়োজনে অংশ গ্রহনের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ