banner-ad
lakshmipurtimes

ঢাকা থেকে নিখোঁজ লক্ষ্মীপুরের কিশোর ওসমান গণি


সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১১:০৮ পিএম

সংবাদদাতাঃ

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


ঢাকা থেকে নিখোঁজ লক্ষ্মীপুরের কিশোর ওসমান গণি

লক্ষ্মীপুরের ওসমান গণি (১৩) নামের এক কিশোর গত ৬ দিন ধরে ঢাকা থেকে নিখোঁজ রয়েছেন। পরিবারের লোকজন আতœীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজলেও তার সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে ঢাকার রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যাহার নং-৩৩৪, বার্তা নং-৭০৬, তাং-০৮ সেপ্টেম্বর ২০১৭ইং।
নিখোঁজ যুবক লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা গ্রামের রুহুল আমিন’র ছেলে। তার গায়ের রং-শ্যামলা, হালকা-পাতলা গড়ন , উচ্চতা-৫ফিট, পরনে ছিল লাল রঙের টি শার্ট ও থ্রী কোয়াটার প্যান্ট। সে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেন।
সাধারণ ডায়েরি ও স্বজনদের কাছ থেকে জানা যায়, বিগত আড়াই বছর পূর্বে ঢাকার পূর্ব রামপুরার ৩৩১ টিভি রোডের মৃত- মোঃ আব্দুল রহমান খান এর ছেলে মোঃ ইখতিয়ার খাঁন আসিফ এর বাসায় গৃহকর্মীর চাকুরী নেয়। দীর্ঘ দিন কাজ  করার পরে গত শুক্রবার ( ৮ সেপ্টেম্বর ২০১৭) রাত ৮টা থেকে তাকে খোঁজ করে পাওয়া যায়নি। অনেক খোঁজাখোজি করেও তার সন্ধান মেলেনি।
তার সন্ধান পেলে নিম্মোক্ত ঠিকানা/নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। আব্দুল্লাহবাগ জামে মসজিদ, পূর্ব রামপুরা, ঢাকা। অথবা, সাপ্তাহিক নতুন পথ, তমিজ উদ্দিন ঈদ গাঁ মাঠ, সদর-লক্ষ্মীপুর। মোবাইল নং- ০১৭৭৬-৭৭৩৮৫৭ (জাহাঙ্গীর). ০১৭১৬-৮৪৩২৯৬ ( মামা)

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ