banner-ad
lakshmipurtimes

লক্ষ্মীপুরের আহসান আলমগীরের একাধিক নাটকের চমক থাকছে এবারের ঈদে


মে ২৮, ২০১৯, ০৩:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


লক্ষ্মীপুরের আহসান আলমগীরের একাধিক নাটকের চমক থাকছে এবারের ঈদে

এবার ঈদে ৭ পর্বের ধারাবাহিকসহ বেশ কিছু একক নাটক ও টেলিফিল্ম নিয়ে আসছেন জনপ্রিয় নাট্যকার আহসান আলমগীর।

এর মধ্যে গত ঈদের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বউয়ের দোয়া পরিবহন’-এর সিক্যুয়াল ‘বউয়ের দোয়া পরিবহন-২’ প্রচারিত হবে ঈদের ৭ দিন প্রতিদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে বৈশাখী টিভিতে। এটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। এছাড়া পিকুলিয়ার-২ ও নিরুর গল্প নামের দুটো টেলিফিল্ম পরিচালনা করেছেন মোহন খান। সোহেল রানা পার্থ বানিয়েছেন ‘হানিমুন কাপল’, জিএম সৈকত বানিয়েছেন ‘আবেগী চেয়ারম্যান’। নেপালে শুটিং হয়েছে ‘বিপদের মহাসমাবেশ’ ও ‘ক্লান্ত চরণ’ নামের দুটি একক নাটক। এই দুটি পরিচালনা করেছেন কেএম নাঈম।

সরদার রোকন বানিয়েছেন ‘বিপন্ন বালিকা’, এমদাদুল হক বানিয়েছেন ‘ড্রিমগার্ল’। এছাড়া সরি-১.২ ৩ নামের ওয়েব সিরিজ মুক্তি পাবে ইউটিউব চ্যানেলে। ঈদ নাটক ছাড়াও আহসান আলগীরের রচনায় দুটি মেগা ধারাবাহিক নাটক নিয়মিত প্রচারে রয়েছে বৈশাখী টিভিতে। এগুলো হলো- বৈশাখীতে ‘কমেডি-৪২০’ এবং এটিএন বাংলাংয় ‘নানান রংয়ের মানুষ’। 

মুঠোফোনে আলাপকালে তিনি বলেছেন বর্তমান প্রেক্ষাপট  ও প্রজনন্মের কথা মাথা রেখেই তিনি অত্যান্ত নিঁখুতভাবে এ নাটকগুলো রচনা করেছেন। সকল শ্রেণির দর্শকরা এসব নাটকে অনেক আনন্দ ও শিক্ষিনীয় বিষয় উপভোগ করতে পারবেন বলে তিনি আশাবাদী। ভারতীয় আগ্রাশন রুখতে তিনি বাংলাদেশী নাটক বেশি করে দেখতে এবং ভারতীয় টিভি চ্যানেল বর্জন করার বিনীত আহ্বান জানিয়েছেন দর্শকদের।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ