banner-ad
lakshmipurtimes

সম্মেলন জেনেও ছাত্রলীগ সভাপতির ছাত্রদের নিয়ে কর্মসূচি


জুলাই ২৫, ২০১৭, ০১:০৬ এএম

সংবাদদাতাঃ

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


সম্মেলন জেনেও ছাত্রলীগ সভাপতির ছাত্রদের নিয়ে কর্মসূচি

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন আগামী ১০ সেপ্টেম্বর ঘোষনা করা হয়েছে। আর এ ঘোষনা জেনেও ছাত্রদের নিয়ে কাজ করার গৌরবে ছাত্রলীগের নতুন কর্মসূচি ঘোষনা করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল। তিনি সোমবার রাতে  তার ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে জানান, এইবার যারা এসএসসি এবং এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে তাদেরকে ছাত্রলীগের উদ্যোগে সংবর্ধনা দেবেন।

তার স্ট্যাটাসটা পাঠকের জন্য হুবহুব তুলে ধরা হলোঃ

"মানুষ বেঁচে থাকে তার কর্মে; পদ-পদবিতে নয়" তাই বিদায় দেওয়া না দেওয়া সম্পূর্ণ দায়-দায়িত্ব দায়িত্বশীলদের আর আমরা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ বঙ্গকন্যার বিশ্বস্ত ভ্যানগার্ডরা ভাবছি এই মূর্হুতে কিভাবে মেধাবীদের হৃদয় জয় করবে "বঙ্গবন্ধুর জীবন আদর্শ"।

তাই, লক্ষ্মীপুর জেলায় এইবার এস এস সি এবং এইচ এস সি-তে A+ পাওয়া প্রত্যেক মেধাবী শিক্ষার্থীদের হাতে তুলে দিতে চাই একটি মেধাবী সংবর্ধনার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী #কারাগারের_রোজনামচা এবং এই যাদু গ্রন্থকে হৃদয়ে ধারণ করে অংশগ্রহণ করতে হবে আমাদের লিখিত ও মৌখিক পরীক্ষায়।

জানান দিবে তুমি কতটুকু জেনেছ বঙ্গবন্ধুকে কারণ "বঙ্গবন্ধু মানে বাংলাদেশ"। তাহলে তুমি হতে পারবে জেলার মধ্য মেধাবীদের সেরা মেধাবী আর সাথে পাবে ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল পুরুষ্কার (ল্যাপটপ, ট্যাব, মোবাইলসহ....)

জয় বাংলা।।

জয় বঙ্গবন্ধু।।

জয় হোক জেলা ছাত্রলীগের।।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ