banner-ad
lakshmipurtimes

এলজির নতুন স্মার্টফোন বাজারে


জুলাই ১৪, ২০১৭, ১২:৩৪ পিএম

ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুর টাইমস অ - ..... অ+


এলজির নতুন স্মার্টফোন বাজারে

দেশের বাজারে এল কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজির নতুন স্মার্টফোন। গতকাল রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এলজির ফোন বাজারে বিক্রির ঘোষণা দেয়া হয়।
শুরুতেই বাজারে এলজির চারটি ফোন পাওয়া যাবে। আরেকটি ফোন কেনার জন্য প্রি-অর্ডার করা যাবে। দেশে এলজির অনুমোদিত পরিবেশক মেট্রোসেম।

এলজির ফোনের বিশেষত্ব হচ্ছে এতে রয়েছে বড় ডিসপ্লে, ওয়াইড অ্যাঙ্গেল সেলফি ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারি।

এলজির ফোনগুলো হলো এলজি কে ফোর, এলজি কে এইট, এলজি কে টেন, এলজি স্টাইলাস থ্রি।

এছাড়াও এলজি জি সিক্স মডেলের আরেকটি ফোনের প্রি-অর্ডার নেয়া শুরু করেছে। এটি এলজির ফ্লাগশিপ ফোন। মূল্য ৬৯ হাজার ৯০০ টাকা।

এলজি কে ফোর এন্ট্রি লেভেলের ফোন। এর দামও কম। ফোনটিতে আছে পাঁচ ইঞ্চির এফডব্লিউভিজিএ ডিসপ্লে, ১.১ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর, এক জিবি র‌্যাম এবং আট জিবি রম। ছবির জন্য আছে আট মেগাপিক্সেলের রিয়ার এবং পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এর ব্যাটারি ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। ফোনটির দাম ১০ হাজার ৮০০ টাকা।

এলজি কে এইট ফোনটিতে আছে পাঁচ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ২.৫ ডি কার্ভড ডিজাইনে তৈরি এই ফোনটিতে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর, ১.৫ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম রয়েছে। ছবির জন্য আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার এবং পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

মধ্যম ঘরানার এলজির আরেকটি ফোন এলজি কে টেন।এই ফোনটিতে ৫.৩ ইঞ্চির এইচডি ইনসেল ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এতে আছে দুই জিবি র‌্যাম, ১৬ জিবি রম এবং ২৮০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ছবির জন্য আছে ১৩ মেগাপিক্সেল রিয়ার এবং পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এর নাম ১৭ হাজার ৯০০।

স্টাইলাস পেন সমৃদ্ধ এলজির আরেকটি ফোন এলজি স্টাইলাস থ্রি। এই ফোনটিতে আছে ৫.৭ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এতে আরও রয়েছে ১.৫ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর, তিন জিবি র‌্যাম, ১৬ জিবি রম এবং ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ফোনটিতে ১৩ মেগাপিক্সেলের রিয়ার এবং আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির মূল্য ২৪ হাজার ৯০০।

এলজির ফোন উদ্বোধনী অনুষ্ঠানে এলজির স্মার্টফোনের পরিবেশক মেট্রোসেম এবং এলজির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:



অন্যান্য বিভাগ