• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

রেডিয়ান্ট স্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জানুয়ারি ৫, ২০১৯, ০৫:০৭ পিএম রেডিয়ান্ট স্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে রেডিয়ান্ট স্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জানুয়ারি) সকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা একাডেমিক ক্যাম্পাসে এ আয়োজন করা হয়। এ সময়, শিক্ষার্থীদের সফলতা ও এই প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বটতলী মাদ্রাসার মুহতামিম মুফতী মামুনুর রশিদ।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্কুলের উপদেষ্টা এম বেল্লাল হোসেন, উপদেষ্টা মনিরুল ইসলাম টিপু, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর লক্ষ্মীপুর প্রতিনিধি মামুনুর রশিদ, রেডিয়ান্ট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন সবুজ, সহকারি প্রধান শিক্ষক আবদুর রহিম সোহেল, সহকারি শিক্ষক মহিন উদ্দিন প্রমুখ। এছাড়াও স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
 

Side banner