• ঢাকা
  • বুধবার, ০৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭
Safe Diagnostic Center

আদর্শ সামাদ স্কুলের রিইউনিয়ন অনুষ্ঠিত হবে ‍‍`করোনা‍‍` স্বাভাবিক হলে


লক্ষ্মীপুর টাইমস | রাজু হাসান: প্রকাশিত: জুন ৬, ২০২০, ০৩:০০ পিএম আদর্শ সামাদ স্কুলের রিইউনিয়ন অনুষ্ঠিত হবে ‍‍`করোনা‍‍` স্বাভাবিক হলে

লক্ষ্মীপুর জেলার ঐতিহ্যবাহী এবং গৌরবান্বিত শিক্ষাপ্রতিষ্ঠান লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সকল ব্যাচ নিয়ে (স্বাধীনতার পূর্ববর্তী ও পরবর্তী) আয়োজিত রিইউনিয়ন কার্যক্রম ২০২০ ঈদুল ফিতরের (রোজার ঈদ) পরের দিন হওয়ার কথা ছিল। 

 


হঠাৎ করে সারা বিশ্বে করোনা ভাইরাসের আবির্ভাবে বাংলাদেশও করোনা ভাইরাসে আক্রান্ত হয়। এমতবস্থায় সরকার সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের রিইউনিয়ন কার্যক্রম 'রিইউনিয়ন বাস্তবায়ন কমিটি' স্থগিত রাখার সিদ্ধান্ত নেন। 

 


রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (১৯৮৮ ব্যাচ) মুহাম্মদ কামরুল হাসান বলেন, লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ইতিহাসে এই প্রথম সকল ব্যাচ নিয়ে আমরা একটি চমৎকার রিইউনিয়ন করার জন্য সবাই মিলে দীর্ঘদিন থেকে অক্লান্ত পরিশ্রম করে আমাদের কাজ অনেকাংশে সুন্দরভাবে গুছিয়ে নিয়েছি কিন্তু হঠাৎ করে মহামারী করোনা ভাইরাসের কারনে আমরা এ মুহূর্তে রিইউনিয়ন বাস্তবায়ন করতে পারছিনা।

 

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে রিইউনিয়ন বাস্তবায়নের নতুন সময়সূচি আমরা সর্বসিদ্ধান্তে আপনাদেরকে জানিয়ে দেবো। সে পর্যন্ত সবাইকে অনুরোধ করবো আপনারা নিরাপদে থাকুন এবং রিইউনিয়নের জন্য অপেক্ষায় করুন। 

 


রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির সমন্বয়ক মাসুদুর রহমান (ব্যাচ ১৯৯৯) বলেন, লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের রিইউনিয়নটি আমাদের আবেগ, ভালোবাসা এবং শিকড়কে মজবুত করতে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। যা আমরা ইতিমধ্যে উপলব্ধি করছি কিন্তু অদৃশ্য শক্তি করোনার বিরুদ্ধে আমরা সবাই বর্তমানে যুদ্ধ করে যাচ্ছি। তাই করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত আমাদের প্রাণের রিইউনিয়নের সবাইকে জন্য অপেক্ষা করতে হচ্ছে। 

 

 

রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব চৌধুরী মাহমুদুন্নবী সোহেল (ব্যাচ ২০০৩) বলেন, লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় বৃহত্তর নোয়াখালীর একটি পুরানো এবং ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের রয়েছে শতবর্ষের গৌরবময় ইতিহাস। আর এই বিদ্যালয় থেকে একটি ভিন্ন রকমের ইউনিয়ন করার জন্য আমরা বিগত বছর থেকে চেষ্টা করে যাচ্ছি। 

 


আমরা রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির যারা লক্ষ্মীপুরে অবস্থান করছি সামাজিক দূরত্ব বজায় রেখে (৫জুন) আমরা স্কুল প্রাঙ্গণে রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির অফিসে একটি সভা করে রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক এবং সমন্বয়কের এর সাথে ফোনে কথা বলে সিদ্ধান্ত নিয়েছি যে, করোনার কারণে আমাদের রিইউনিয়ন আপাতত স্থগিত থাকলেও করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা নতুন দিনক্ষণ চূড়ান্ত করে সবাইকে জানিয়ে দেবো। সে পর্যন্ত সবাই নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন। সর্বশেষ তিনি সবার সুস্থতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন। 

 


উক্ত সভায় আরো উপস্থিত ছিল রিইউনিয়ন বাস্তবায়ন কমিটির এডমিন জেপরি, প্রচার সম্পাদক আব্দুল্লা আল মাসুম, দপ্তর সম্পাদক রাজু আহমেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক  রাজু হাসান, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আজিম,  অর্থ সম্পাদক আমিনুল রাজু, আপ্যায়ন উপ-কমিটির সদস্য সাইফুর সজীব, মঞ্চ ও সাজ-সজ্জা উপ-কমিটির সদস্য মাহির সানি প্রমুখ।

Side banner