• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

করোনায়ও থামাতে পারেনি ড. মাহফুজুর রহমানকে


লক্ষ্মীপুর টাইমস | বিনোদক ডেক্স; প্রকাশিত: মে ১৭, ২০২০, ০৮:০৯ পিএম করোনায়ও থামাতে পারেনি ড. মাহফুজুর রহমানকে

আসছে রোজার ঈদে করোনার এ সময়েও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। করোনার ভয়াবহতা মানুষ যখন আতংঙ্কে ঠিক সেই সময় ঘরবন্দি মানুষের জন্য গান নিয়ে হাজির ড. মাহফুজুর রহমান করোনাও থামাতে পারেনি তাকে। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের আরেকটি পরিচয়, তিনি গায়ক! গানের প্রতি তার দুর্বলতা সবার জানা। গেল ২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে হাজির হয়ে হৈ চৈ ফেলে দেন সারাদেশে।

হাট, ঘাট, মাঠ, সর্বত্রই ছিলো মাহফুজুর রহমানকে নিয়ে আলোচনা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠানটি সেই ঈদের সবেচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয়।

সেই শুরু, এখনো গান করছেন মাহফুজুর রহমান। তার বেসুরো গায়কী নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি তিনি। গান করে চলেছেন নিয়মিতভাবেই।

গেলো কয়েক বছরের ধারাবাহিকতায় এবারের রোজা ঈদেও গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলা সূত্রে জানা গেছে, মৌলিক কিছু গান দিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠানটি।

ইতিমধ্যে গানের রেকর্ডিং হয়ে গেছে। এবারের অনুষ্ঠানের শিরোনাম দেয়া হয়েছে 'হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়'। এটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ৩০ মিনিটে।

করোনার প্রভাবে ঘরবন্দী হয়ে কাটবে এবারের ঈদ। একঘেয়েমির এই সময়ে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে প্রত্যাশা চ্যানেলটির।

Side banner