• ঢাকা
  • বুধবার, ০৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

শীত মৌসুমেও ক্রেতা নেই !


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদকঃ প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৭, ১০:৫৪ পিএম শীত মৌসুমেও ক্রেতা নেই !

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলা,  রায়পুর, রামগঞ্জ, রামগতি, কমলনগর, চন্দ্রগঞ্জ সহ উল্লেখ যোগ্য শপিংমলগুলো ক্রেতার অভাবে দোকান বিক্রি করে দিচ্ছেন দেদারছে। শীত মৌসুমেও ব্যবসায় মন্দা অবস্থার কারনে ঋণ নিয়ে দোকানে শীতবস্ত্র উঠিয়ে বিপাকে হাজার হাজার ব্যবসায়ীরা।

লক্ষ্মীপুর জেলার সবচেয়ে বড় মার্কেট রায়পুর উপজেলার  গাজী কমপ্লেক্স। স্থানীয় ব্যবসায়ী এবং গাজী কমপ্লেক্স এর রুপসী বাংলার মালিক আরিফ জানান,  শীত আসার সাথে সাথে প্রতিবছর বেচাকেনা ভালোই হয় এবার শীত আসছে অথচ নতুন জামা কাপড় এনে দোকানে ঝুলিয়ে রেখেছি ক্রেতা নেই। যাও কাষ্টমার আসে তাও দামের চেয়ে অর্ধেক বলে।ফলে অনেকেই দোকান ভাড়া, কর্মচারীর বেতন দিতে হিমশিম খাচ্ছে। অনেকেই লস খেয়ে দোকান ছেড়ে দিচ্ছেন।

জেলার রামগঞ্জ এর জিয়া শপিং মলে ঘুরে একই চিত্র দেখা যায়। জিয়া শপিং কমপ্লেক্স এর কর্মচারী মিজান ব্যবসায়ীরা যে কত কষ্টে আছে তা বলে শেষ করা যাবে না বলে জানান। রমযানের বৃষ্টি থেকে ব্যবসার যে অচলাবস্থা শুরু হয়েছে তার ক্ষতি এখনো পুষিয়ে উঠতে পারেনি অনেক দোকানী।

চন্দগঞ্জ থানার স্বর্ণের ব্যবসায়ী কাকন কূরী দেশের ব্যবসার করুন অবস্থায় স্বর্ণের ব্যবসায় যে প্রভাব পড়েছে তা স্পষ্ট করেই জানালেন, সাধারন মানুষের কাছে টাকা নেই। সংসার চালাতে হিমশিম খাচ্ছে যেখানে জনগন সেখানে কেনাকাটা করাটা কষ্টসাধ্য।

Side banner