• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরের তরুণদের ডিজিটাল প্ল্যাটফর্ম “আমার লক্ষীপুর”


লক্ষ্মীপুর টাইমস | ডেস্ক রিপোর্টঃ প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৭, ১০:৪৫ পিএম লক্ষ্মীপুরের তরুণদের ডিজিটাল প্ল্যাটফর্ম “আমার লক্ষীপুর”

লক্ষীপুর জেলার তরুণ প্রজন্মের জন্য যাত্রা শুরু হলো ডিজিটাল মিডিয়ার শিক্ষামূলক প্ল্যাটফর্ম আমার লক্ষীপুর। শনিবার সকালে বিশিষ্ট ব্যবসায়ী ও লক্ষীপুর জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা আলহাজ্জ মোঃ গোলাম ফারুক পিংকু এর উদ্বোধন করেন।
তিনি বলেন তরুণরাই গড়বে ডিজিটাল বাংলাদেশ। আর সে লক্ষ্যেই “আমার লক্ষীপুর” এই প্ল্যাটফর্মটি। যেখানে তরুণদের জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার করার পাশাপাশি লক্ষীপুরের সফল ব্যাক্তিদের  সফলতার গল্প তুলে ধরা হবে।
তরুণ উপস্থাপক জাহিদের সঞ্চালনায় গোলাম ফারুক পিংকু আরো বলেন, জেলা আওয়ামীলীগ এর সভাপতির দায়িত্ব নেওয়ার পরে লক্ষীপুর জেলার রাজনীতিতে হানাহানি মুক্ত যে সুবাতাস ফিরে এসেছে, তা যেন তরুণদের হাত ধরে আরো বেশি বেগবান হয়। সে লক্ষ্যে দল মত নির্বিশেষে তরুণদের নিয়ে একযোগ কাজ করার জন্যই এই প্ল্যাটফর্ম এবং এই প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণদের কর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে সাবলম্বী করে দারিদ্র্য দূরীকরণে কাজ করবে।
তিনি আশা করেন, ‘আমার লক্ষীপুর’ প্ল্যাটফর্মের মাধ্যমে লক্ষীপুরের শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল ও ক্রীড়া ক্ষেত্রে শিক্ষার্থীরা জীবনমুখী শিক্ষার মাধ্যমে আধুনিক লক্ষীপুরের উন্নয়নে অবদান রাখবে।
অনুষ্ঠানের পরিচালক মহিউদ্দিন লিটন জানান, ‘‘আমার লক্ষীপুর’’ নামে ফেইসবুক পেইজে, ইউটিউব চ্যানেলে প্রতি বুধবার সন্ধ্যা ৬টায় ব্র্যান্ড ফোকাসের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে।

Side banner