• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে রামগঞ্জের ৯ জন


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ১০, ২০২০, ০১:৩০ এএম করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে রামগঞ্জের ৯ জন

লক্ষ্মীপুর জেলায় এখনো পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন। এরমধ্যে শনিবার (৯ মে) বিকেলে করোনা জয়ী ৯ জনকে উপহার ও ফুলেল শুভেচ্ছা দিয়ে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিদায় জানিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

 

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বলেন, ৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর নতুন করে ৬ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৩ জনকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকি তিনজন রোগী শহরের মিলেনিয়াম হাসপাতালের সেবিকা। তাদেরকে সেখানে রেখেই চিকিৎসা দেওয়া হবে।

 

সিভিল সার্জন সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের ভেটেনারী এনিমেল এন্ড সাইন্সেস ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরে ২১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

 তারা সদর উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত জেলায় ৬০ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে সদরে ২৪, রামগঞ্জে ১৯ (এক মৃত ব্যক্তির করোনা পজিটিভ ছিল), রায়পুরে ২, রামগতিতে ৮ ও কমলনগরে ৭ জন। চিকিৎসা নিয়ে কমলনগরে ৩, রামগতিতে ১ ও রামগঞ্জে ১০ জন (নতুন ৯ জন) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ পর্যন্ত লক্ষ্মীপুর থেকে সংগৃহকৃত নমুনা পরীক্ষায় ১২৬৫ জনের করোনা নেগেটিভ এসেছে।

Side banner