• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

রামগঞ্জে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ১৩, ২০২০, ১২:৩৪ এএম রামগঞ্জে করোনা উপসর্গে বৃদ্ধের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনা উপসর্গে আবুল কাশেম নামে এক বৃদ্ধ মারা গেছেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছে। ফলাফল আসা পর্যন্ত মৃত ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

মৃত আবুল কাশেম উপজেলার করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (১২ মে) বিকেলে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

ইসলামী ফাউন্ডেশন রামগঞ্জ শাখার টিম লিডার পশ্চিম শোশালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম হোসাইনের নেতৃত্বে ধর্মীয় বিধান অনুযায়ী বৃদ্ধের মরদেহ দাফন করা হয়।

সুত্রে জানায়, বৃদ্ধ আবুল কাসেম তিনদিন ধরে শর্দি জ্বর ও কাশিতে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে বৃদ্ধকে পরিবারের সদস্যরা রসুলপুর বেড়ি বাজারস্থ পল্লী কিচিৎসক আলমাস ভুইয়ার কাছে নেয়। অতিরিক্ত ব্যথা থাকার কারণে পল্লী চিকিৎসক একটি ওষুধ দেওয়া মাত্রই বৃদ্ধের মৃত্যু হয়। এ ঘটনায় মৃত বৃদ্ধের বাড়ি লকডাউন ও পল্লী চিকিৎসক আলমাসকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

পল্লী চিকিৎসক আলমাস ভূঁইয়া জানান, তথ্য গোপন করে বৃদ্ধকে তার কাছে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গুণময় পোদ্দার বলেন, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান বলেন, নমুনা পরীক্ষার ফলাফল আসা পর্যন্ত মৃত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে পল্লী চিকিৎসককে সঙ্গরোধে থাকতে বলা হয়েছে।

Side banner