• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

রামগঞ্জে পিএলজেড ও একঝাঁক বন্ধু ফাউন্ডেশনের ঈদ উপহার প্রদান


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ১৭, ২০২০, ০৩:৫৪ পিএম রামগঞ্জে পিএলজেড ও একঝাঁক বন্ধু ফাউন্ডেশনের ঈদ উপহার প্রদান

সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস এক মহামারী আকার ধারণ করেছে। আর সেই ভাইরাস সংক্রামন প্রতিরোধে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষগুলো। সেই কষ্টকে কিছুটা লাঘব  করতে পবিত্র রমজান মাস উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে "একঝাঁক বন্ধু ফাউন্ডেশন" নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। উক্ত সংগঠনের সাথে সার্বিক সহযোগিতায় ছিল "পিএলজেড সোস্যাল অর্গানাইজেশন"।

আজ ১৭ ই মে (রবিবার) নাসির খানের এবং রুবেল সাগর এর তত্ত্বাবধানে রামগঞ্জ উপজেলার ৫ নং চন্ডিপুর ইউনিয়নে ৯০ টি পরিবারের মাঝে রমজানের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন এক ঝাঁক বন্ধু ফাউন্ডেশন এর সদস্য রুবেল সাগর, নাসির খান, জহির, জামাল, বাবু, হাবিব, হৃদয়, জাকির ভূইয়া, হান্নান গাজী সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এক ঝাঁক বন্ধু ফাউন্ডেশন এর প্রধান উদ্যোক্তা নাসির খানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমাদের শুরুটা "প্রিয় লক্ষ্মীপুর জেলা/PLZ" সংগঠন থেকে। সেই অনুপ্রেরণা থেকে আমরা রামগঞ্জে আমাদের বন্ধুদের নিয়ে এক ঝাঁক বন্ধু ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি। ইনশাআল্লাহ প্রিয় লক্ষ্মীপুর জেলা'র একজন স্বেচ্ছাসেবী হিসেবে আমরা এক ঝাঁক বন্ধু ফাউন্ডেশন সব সময় লক্ষ্মীপুরের মানুষের পাশে থাকব।

এমন দুর্যোগে লক্ষ্মীপুরের মানুষগুলো ভালো থাকুক, সুস্থ্য থাকুক, এটাই আমাদের প্রত্যাশা।

Side banner