• ঢাকা
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সা. সম্পাদকের ঈদ উপহার প্রদান


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ২১, ২০২০, ০৮:১২ পিএম ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সা. সম্পাদকের ঈদ উপহার প্রদান

মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দুই মাস লকডাউন এতে  ব্যবসা-বাণিজ্য বন্ধ থাকায় নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো চরম বিপদে পড়ে।

 

মধ্যবিত্তরা লজ্জায় কারো কাছে চাইতেও পারেনি, নিজেদের দুঃখের কথা কাউকে বলতেও পারেনি। তাদের কথা ভেবেই লক্ষ্মীপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিরাজ হোসেন সেসব মানুষের জন্য ঈদ উপহার এর ব্যবস্থা করে। যাতে রয়েছে সেমাই, দুধ, চিনি, চাল, ডাল, আলু। পর্যাপ্ত পরিমাণের প্যাকেট তিনি ৬নং ওয়ার্ডের বিভিন্ন নিম্ন ও মধ্যবিত্ত মানুষের মাঝে পৌঁছে দিয়েছেন৷


তার এই উপহার বিতরন কার্যক্রমকে স্বাগত জানিয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদকগন তাদের ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে করোনা ভাইরাস এর শুরু থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।


আমি ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মিরাজ হােসেনের এ ঈদ উপহার বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং অন্য সকল ওয়ার্ডে এ কার্যক্রম পরিচালনা করার জন্য ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদেরকে অনুরোধ করছি।

Side banner