• ঢাকা
  • শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
Safe Diagnostic Center

সেইফ ডায়াগনষ্টিক সেন্টারের স্টাফদের মাঝে ঈদ উপহার প্রদান


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ২২, ২০২০, ০১:১৮ এএম সেইফ ডায়াগনষ্টিক সেন্টারের স্টাফদের মাঝে ঈদ উপহার প্রদান

২০ মে বুধবার বিকেল ৪টা সেইফ ফাউন্ডেশনের উদ্যোগে সেইফ ডায়াগনষ্টিক এন্ড হিয়ারিং সেন্টারের স্টাফদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। 
এ সময় উপস্থিত ছিলেন সেইফ ডায়াগনষ্টিক এন্ড হিয়ারিং সেন্টারের চেয়ারম্যান আনোয়ার হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক রাজু হাসান। 

আনোয়ার হোসেন বলেন, বর্তমানে করোনার এই মহামারী প্রভাবের কারণে বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দা চরম আকার ধারণ করেছে। আমাদের প্রতিষ্ঠানও এর বাহিরে নয়। আপনারা সবাই জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। আমরা এ জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশের এই ক্রান্তিকালে আপনাদের এই অবদানের কথা আমরা মনে রাখবো। 

রাজু হাসান তার বক্তৃতায় বলেন, আপনারা যারা স্বাস্থ্য সেবায় নিয়োজিত আছেন তারা অবশ্যই পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, ফেইস সিল্ড, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করবেন। কর্তৃপক্ষ আপনাদেরকে যথাযথভাবে এসব দিয়ে আসছে। আপনারা যদি এসব ব্যবহার না করেন তাহলে আপনার আক্রান্ত হবেন এবং আপনাদের পরিবারও আক্রান্ত হতে পারে । সুতরাং নিজে সুস্থ থাকতে এবং অন্যকে সুস্থ রাখতে আমাদেরকে অবশ্যই উপরোক্ত সেইফটি ইন্সট্রুমেন্টগুলো নিয়মিত ব্যবহার করতে হবে। 

পরিশেষে সেইফ ফাউন্ডেশন ও সেইফ ডায়াগনষ্টিক এন্ড হিয়ারিং সেন্টারের পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদ মোবারক জানানো হয়। 

Side banner