• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

লকডাউনে রাতের বেলায়ও খোলা অঙ্গশোভা: প্রশাসনের অভিযান


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক; প্রকাশিত: মে ২৩, ২০২০, ০১:৫১ পিএম লকডাউনে রাতের বেলায়ও খোলা অঙ্গশোভা: প্রশাসনের অভিযান

লক্ষ্মীপুরে করোনা প্রতিরোধে প্রশাসনের লকডাউন অমান্য করে রাতের বেলায় বেচা-বিক্রির অভিযোগে ‘অঙ্গশোভা’ শপিংমলে অভিযান চালানো হয়েছে। শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১১টার সময় লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (আরডিসি) রুমন দে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে অঙ্গোশোভার স্বত্তাধিকারী ফিরোজ আলমের কাছ থেকে মোছলেকা নিয়ে প্রাথমিকভাবে সতর্ক করা হয়।


প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস রোধে লক্ষ্মীপুরে পুনরায় লকডাউন করা হয়। এতে নিত্য খাদ্যপণ্যের দোকান ব্যতিত সকল শপিংমল ও বিপণী বিতান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। অথচ লক্ষ্মীপুর শহরের অঙ্গশোভা শপিংমলটি প্রশাসনের নির্দেশনা অমান্য করে দিন ও রাতে জনসমাগম করে বেচা বিক্রি কার্যক্রম চালিয়ে আসছে। এমন গোপন খবরে ওই শপিংমলে অভিযান চালানো হয়।

 

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার (আরডিসি) রুমন দে বলেন, রাতে অঙ্গশোভা শপিংমলে বেচা-বিক্রির খবরে অভিযান পরিচালনা করা হয়। এতে ভেতরে কিছু কর্মচারীকে কাজ করতে দেখা গেলেও অভিযানের সময় কোন ক্রেতা পাওয়া যায়নি। পরে মালিকপক্ষের মোছলেকা নিয়ে প্রাথমিক ভাবে সতর্ক করা হয়।

 

এ সময় প্রশাসনের নির্দেশনা মেনে শপিংমলটি বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়। একইভাবে বাজারের অন্যান্য মাকের্টগুলোকে প্রশাসনের নির্দেশনার মেনে দোকান বন্ধ রাখার আহ্বান জানান তিনি।

Side banner