• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

ঈদের দিনে ভাসমান মানুষের মাঝে ডাঃ জয়নালের বিরিয়ানি বিতরণ


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক, প্রকাশিত: মে ২৫, ২০২০, ০৪:৫১ পিএম ঈদের দিনে ভাসমান মানুষের মাঝে ডাঃ জয়নালের বিরিয়ানি বিতরণ

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইএমও ডাক্তার মোঃ জয়নাল আবদিন এর উদ্যোগে লক্ষ্মীপুর শহরে প্রায় অর্ধশতাধিক মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। 

আজ পবিত্র ঈদুল ফিতর (২৫মে) দুপুর ১টা থেকে তিনি লক্ষ্মীপুর ঝুমুর স্টেশন থেকে শুরু করে লক্ষ্মীপুর উত্তর তেমুহনি, চকবাজার, কলেজ রোড, টার্মিনাল, দক্ষিণ তেমুহনি খুঁজে খুঁজে অসহায়-দুস্থ এবং মানসিক ভারসাম্যহীন প্রায় অর্ধশতাধিক মানুষকে বিরিয়ানি প্রদান করেন। 


জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, করোনার প্রভাবে সমাজের নিম্নবিত্তরা আর্থিকভাবে খুবই সংকটাপন্ন জীবন যাপন করছে। আমি এসব চিন্তা করে দেখলাম যে, অনেক অসহায় মানুষ রাস্তার পাশে বা বাজারে ভাসমান রয়েছে। আজকে ঈদের দিনে অন্তত একবেলা যেন তারা ভালো খেতে পারে। এই চিন্তা থেকেই আমি আমার সাধ্যমত লক্ষ্মীপুর শহরের ভাসমান কিছু মানুষকে দুপুরের খাবার খাওয়ানোর চেষ্টা করেছি।। 


আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই পিএলজেড সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি রাজু হাসান, সেইফ ডায়াগনষ্টিক সেন্টারের স্টাফ বেলাল হোসেন, মডার্ন ডায়াগনস্টিক সেন্টারের প্রোঃ আবুল বাশার ও শুভাকাঙ্ক্ষী আমিনুর রাজুকে তারা আমাকে এ কাজে সার্বিক সহযোগিতা করায়।


ইনশাআল্লাহ আমি আমার সাধ্যমত সমাজের অবহেলিত মানুষের জন্য নাগরিক দায়বদ্ধতা থেকে করার চেষ্টা করবো  সমাজের বিত্তবানদেরও আমি আহবান করবো এগিয়ে আসার জন্য। 

Side banner