• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৭ আশ্বিন ১৪২৮
Safe Diagnostic Center

রামগঞ্জে প্রতারণা মামলায় ইউপি সদস্য গ্রেফতার


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: মে ৩০, ২০২০, ০৮:৩৭ পিএম রামগঞ্জে প্রতারণা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় প্রতারণা মামলায় ফয়েজ আহম্মদ দুখু নামের এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও রাঘবপুর গ্রামের মৃত আনোয়ার উল্লাহ ছেলে।


আজ শনিবার রাতে রামগঞ্জ উপজেলার রাঘবপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চাঁদপুর আদালতে  অর্থ প্রতারনা দায়ে সিআর মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী।


সূত্রে জানা যায়, মেম্বার ফয়েজ আহম্মদ দুখু নিজ এলাকাসহ পাশ্ববর্তি ফরিদগঞ্জ উপজেলা বহু লোকের কাছ থেকে বিভিন্ন অযুহাতে টাকা পয়সা নিয়ে প্রতারণা করে আসছে। এ নিয়ে তার বিরুদ্ধে রামগঞ্জ থানা, লক্ষ্মীপুর ও চাঁদপুর আদালতে ৪/৫টি মামলা রয়েছে। ফরিদগঞ্জ উপজেলা এক ব্যক্তির চাঁদপুর আদালতে সিআর মামলায় তাঁর ৫বছর সাজা হয়। 

উক্ত মামলায় রামগঞ্জ থানার এসআই মোঃ তাজুল ইসলাম, এএসআই মোঃ সোহরাব হোসেন, এএসআই মোঃ জাহাঙ্গীর আলম, এএসআই মোঃ সুলতান মাহাবুব সহ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, মেম্বার ফয়েজ আহম্মদ দুখু চাঁদপুর আদালতে একটি সিআর মামলায় ৫বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন পলাতক ছিল। তাকে গ্রেফতার করে ,আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Side banner