• ঢাকা
  • বুধবার, ০৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭
Safe Diagnostic Center

করোনায় রামগঞ্জে চেয়ারম্যানের মৃত্যুতে ইউএনও’র আবেগী স্ট্যাটাস


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুন ২১, ২০২০, ১২:১৪ পিএম করোনায় রামগঞ্জে চেয়ারম্যানের মৃত্যুতে ইউএনও’র আবেগী স্ট্যাটাস

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারমান সহিদ উল্লাহ মারা গেছেন। রবিবার প্রথম প্রহরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

করোনায় চেয়ারম্যানের মৃত্যুতে “রামগঞ্জ ইউএনও” মুনতাসির জাহানের আবেগঘন স্ট্যাটাস

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

সম্ভবত এটাই তার সাথে আমার শেষ দেখা এবং শেষ ছবি।বকোনোমতেই মানতে পারছিনা। চেয়ারম্যান সাহেব,বভাই আমার, কেনো এতো তাড়াতাড়ি চলে গেলেন? আপনার এখনো অনেক কাজ করা বাকি আছে। আপনার করা সে ইজিপিপির নতুন তিনমোহনার মাটির রাস্তায় না আমরা অনেক গাছ লাগাতে চেয়েছিলাম! করোনার প্রথম দিকে বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত পুরো ইউনিয়নের প্রত্যেকটি রাস্তায় আমাকে ঘুরিয়েছেন।


বলছিলেন, স্যার পোলাপাইন কথা শুনেনা, শুধু আড্ডা দেয়, আপনি একবার গাড়িটা নিয়ে ঘুর্ণা দিলেও একটু ভয় পাবে, এগুলারে নাইলে কন্ট্রোল করা মুশকিল হয়ে যাইতেছে। প্রায় দিনই আপনি আমাকে ফোন দিতেন, কোনো কারনে না ধরতে পারলে পরক্ষণেই আবার বলতেন, স্যার, আপনি কি আমার উপর রাগ করছেন? ফোন ধরেননাই যে!! সর্বশেষ গত চারদিন আগে আমাকে পরপর দুবার ফোন দিয়েছিলেন, পরে ব্যাক করাতেই আবার সেই আগের কথা। স্যার, ভালো আছেননি?? জানি, ভালো থাকার কথা না কোনোমতেই। চিন্তা কইরেননা স্যার, আমরা আছি আপনার সাথে।


কই আছেন আপনি? কথাতো রাখেননি চেয়ারম্যান সাহেব!! আপনার ইউনিয়নে একটা স্কুলে মেয়েদের জন্য একটা নামাজরুম কাম কমনরুম করার কথা ছিলো।বলছিলাম আল্লাহর রহমতে করোনাটা গেলেই আমরা সে কাজে হাত দিবো। রুমটা মেয়েদের উপযোগী করে সুন্দর করে সাজিয়ে দিবো।কোথায় গেলো সে প্ল্যান? আমার খুব স্বপ্ন ছিলো স্কুলের সব বাচ্চাদের হাতে লাল সবুজ ছাতা ধরিয়ে দেশাত্মবোধে জাগ্রত করবো নতুন প্রজন্মটাকে। আপনি সে স্বপ্নটা পূরণ করিয়েছেন। যখনই ডেকেছি তখনই আপনাকে পেয়েছি। এতো তাড়াতাড়ি সাড়া না দিয়ে,না বলে কয়ে চিরদিনের মতো হারিয়ে গেলেন?? ছবিটার দিকে তাকাতে পারছিনা ভাই, চোখ ঝাপসা হয়ে যাচ্ছে। এভাবেই ওপারে পাড়ি জমাতে হবে সবাইকে। দুদিন আগে আর পরে। হে আল্লাহ, রহম করুন, দয়া করুন, তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আপনার পরিবারকে মহান আল্লাহতায়ালা হেফাজত করুন। আমিন।

Side banner