• ঢাকা
  • বুধবার, ০৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭
Safe Diagnostic Center

রামগতিতে ট্রাক্টরের চাকা বিস্ফোরণ: ১জনের মৃত্যু


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুন ২৮, ২০২০, ০৩:১৩ পিএম রামগতিতে ট্রাক্টরের চাকা বিস্ফোরণ: ১জনের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতিতে ইটবোঝাই একটি ট্রাক্টর ট্রলির চাকা বিস্ফোরিত হয়ে মো. আলী আজগর (২০) নামর এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে রামগতি-সোনাপুর আঞ্চলিক সড়কের চর আফজল এলাকার ছৈয়দ মৌলভীবাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগর ওই এলাকার মো. হেলালের ছেলে। তিনি ওই বাজারে ফলের ব্যবসা করতেন।


এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ট্রাক্টর ও চালক মো. জহির উদ্দিনকে আটক করেছে। জহির একই এলাকার ‘রফিক ব্রিকস’ নামের একটি ইটভাটার মালিক রফিকুল ইসলামের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, রামগতি-সোনাপুর আঞ্চলিক সড়কের ছৈয়দ মৌলভীবাজারে আজগর দীর্ঘ দিন ধরে ফলের ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের মতো শনিবার রাতে সড়কের পাশে ফলের দোকানে তিনি বসা ছিলেন। ওই সময় চালক জহির ইটবোঝাই একটি ট্রাক্টর ট্রলি নিয়ে জহিরের দোকানের সামনে দিয়ে হাজিগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় ট্রাক্টর ট্রলির পেছনের একটি চাকার বিস্ফোরণ ঘটলে চাকার যন্ত্রাংশ খুলে গিয়ে আজগরের মাথায় আঘাত হানে। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।


রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক্টরসহ চালক জহিরকে আটক এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জহিরকে আদালতে সোপর্দ করা হবে।

Side banner