• ঢাকা
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

রায়পুরে ঘর থেকে ডেকে নিয়ে কিশােরীকে ধর্ষণের অভিযোগ


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুলাই ১৭, ২০২০, ০৩:১৫ পিএম রায়পুরে ঘর থেকে ডেকে নিয়ে কিশােরীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরের রায়পুরে কিশোরিকে (১৮) ঘর থেকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় প্রেমিক মো. মামুন নামে এক যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত মামুন উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের মদিনা বাজার এলাকার দলিল লেখক হোসেনের ছেলে।


জানা গেছে, ১০ জুলাই ক্ষতিগ্রস্ত কিশোরী বাদী হয়ে ধর্ষণের ঘটনায় হাজীমারা পুলিশ ফাঁড়িতে মামুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে। ৭ দিন পর বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে একই অভিযোগ ফের রায়পুর থানায় করা হয়।

 
এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগটি পেয়েছি। আমি নিজেই অভিযোগটি তদন্ত করছি। কেউ পার পাবে না।


অভিযোগ সূত্র জানা যায়, প্রায় ৪ বছর ধরে প্রতিবেশি মামুনের সঙ্গে ওই কিশোরীর প্রেম সম্পর্ক রয়েছে। গত ৬ মাস থেকে বিয়ের প্রলোভন দেখি মামুন তার সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। গত ৪ জুলাই রাত ১২ টার দিকে কিশোরীকে ঘর থেকে ডেকে নেয়। পরে তাকে বাড়ির পাশে খোলা স্থানে নিয়ে জোরপূর্ক ধর্ষণ করে। একপর্যায়ে চিৎকার শুনে কিশোরীর বাবা-মা ছুটে আসলে মামুন পালিয়ে যায়। পরে পুরো ঘটনাটি কিশোরী তার বাবা মাকে জানায়। এ ব্যাপারে বিচারের নামে গ্রাম্য মাতাব্বরদের কালক্ষেণে থানায় অভিযোগ করতে বিলম্ব হয়। অভিযুক্ত মামুনের উপযুক্ত বিচার দাবি করেন ক্ষতিগ্রস্ত কিশোরী।

Side banner