• ঢাকা
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরে বেঁধে গৃহবধূকে পিটিয়েছে স্বামীসহ সৎ সন্তানরা


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুলাই ২১, ২০২০, ০৪:৩১ পিএম লক্ষ্মীপুরে বেঁধে গৃহবধূকে পিটিয়েছে স্বামীসহ সৎ সন্তানরা

লক্ষ্মীপুরের গাছ থেকে নারিকেল পাড়াকে কেন্দ্র করে আলেয়া বেগম (৪৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে জখম করা হয়েছে। তার স্বামী শাহ আলমসহ সৎ ছেলে মো. রহিম, মো. বাবুল ও মেয়ে জোছনা আক্তার এ ঘটনা ঘটিয়েছে।

মঙ্গলবার (২১ জুলাই) সকালে আহত গৃহবধূকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এর আগে সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় আহত আলেয়াকে স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আবিরনগর গ্রামে বাবার বাড়িতে নিয়ে আসা হয়েছে।
জানা গেছে, রোববার (১৯ জুলাই) বিকেলে নারিকেল পাড়াকে কেন্দ্র করে কাঠাল গাছের সঙ্গে বেঁধে আলেয়ার ওপর অমানবিক নির্যাতন চালায় স্বামী ও সৎ সন্তানরা। এতে তার হাত-মুখসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে।

সূত্র জানায়, দীর্ঘ কয়েক বছর আগে সন্তান না হওয়ায় আলেয়ার আগের সংসার ভেঙে যায়। আলেয়ার মা-বাবা না থাকায় ভাইদের সংসারে গিয়ে ঠাই হয়। প্রায় সাড়ে তিন বছর আগে লাহারকান্দির কুতুবপুর গ্রামের বৃদ্ধ শাহ আলমের সঙ্গে আলেয়ার বিয়ে হয়। শাহ আলমের ছেলে মেয়ে রয়েছে। আগের স্ত্রী মারা যাওয়ার পরে তিনি আলেয়াকে বিয়ে করেন।

আলেয়ার ছোট বোন কুসুম বেগম জানান, নির্দয়ভাবে তার বোনকে পেটানো হয়েছে। আহত হলেও হাসপাতালে নেওয়া হয়নি। খবর পেয়ে তার বোনকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। এরআগেও কয়েকবার তার বোনকে পেটানো হয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেছেন।
ক্ষতিগ্রস্ত আলেয়া বেগম জানান, নারিকেল পাড়াকে কেন্দ্র করে স্বামীসহ সৎ সন্তানরা তাকে মারধর করে। একপর্যায়ে পড়নের শাড়ি দিয়ে কাঠাল গাছের সঙ্গে বেঁধে তারা তাকে লাঠিসোটা দিয়ে বেদম পেটায় বলে অভিযোগ করেন তিনি।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আহত নারীকে দেখতে গিয়েছি। তার স্বজনকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাটি কেউ আমাদের জানায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Side banner