• ঢাকা
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
Safe Diagnostic Center

রায়পুরের সাবেক চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, ৬ আ.লীগ নেতা কারাগারে


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: জুলাই ২৭, ২০২০, ১১:৫৭ পিএম রায়পুরের সাবেক চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, ৬ আ.লীগ নেতা কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রায়পুরের সাবেক চেয়ারম্যানকে হত্যাচেষ্টা মামলা, ৬ আ.লীগ নেতা কারাগারেন আলতাফ হোসেন হাওলাদারকে হত্যাচেষ্টায় হামলা ও ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের ৬ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

সোমবার (২৭ জুলাই) বিকেলে জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

 

সন্ধ্যায় আসামি পক্ষের আইনজীবী ইউসুফ আজম সিদ্দিকী এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ বর্ধনের আদালতে ৯ আসামি উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। এতে আদালত ৬ আসামির জামিন নামঞ্জুর করে তাদেরকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি ৩ জনের জামিন দিয়েছেন আদালত।

 

গ্রেফতারকৃতরা হলেন- রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক খালেদ হোসেন দেওয়ান, ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদ খলিফা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাস খলিফা ও আওয়ামী লীগ নেতা সিদ্দিক খলিফাসহ ৬ জন।

 

জানা গেছে, আলতাফ হোসেনকে হত্যার চেষ্টায় হামলার ঘটনায় ৪৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৯০ জনকে আসামি করে ১৪ জুলাই রায়পুর থানায় একটি মামলা দায়ের করা হয়। হামলায় আহত ও উত্তর চরবংশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান পান্নু এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদের অনুসারী হিসেবে পরিচিত। মামুনুর রশিদ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি।

Side banner