• ঢাকা
  • রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরে শিশু বৈশাখীর ধর্ষক বাদশা‍‍`র মৃত্যুদন্ড চেয়ে মানববন্ধন


লক্ষ্মীপুর টাইমস | রনি মজুমদার: প্রকাশিত: আগস্ট ৪, ২০২০, ০৮:১৬ পিএম লক্ষ্মীপুরে শিশু বৈশাখীর ধর্ষক বাদশা‍‍`র মৃত্যুদন্ড চেয়ে মানববন্ধন

লক্ষ্মীপুর সদর উপজেলা ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের ও ভবানীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী বৈশাখী আক্তারের(৬) ধর্ষনকারী বাদশার(৬৫) সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে করা সদর উপজেলার ভবানীগঞ্জের চৌরাস্তায়। 

 

উক্ত মানববন্ধনটি আয়োজন করে এল.এফ.সি নামক একটি সামাজিক সংগঠন। তারা এ মানববন্ধনের মাধ্যমে সকল প্রকার ধর্ষনের বিচার দ্রুত আইনে সম্পূর্ণ করার জন্য এবং বাদশাসহ সকল ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড যেন দেওয়া হয় সরকারের কাছে সে আবেদন জানায়।
 

বর্তমানে বৈশাখী লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার অবস্থা আশংকাজনক। তার সুস্থতা জন্য দোয়া ও ধর্ষকের ফাঁসির দাবি জানিয়ে বৈশাখির মা।

উল্লেখ্য যে, ৬ বছর বয়সী শিশু বৈশাখীকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত বৃদ্ধ বাদশাকে আটক করেছে পুলিশ। সোমবার (৩ আগষ্ট) বিকেলে রক্তাক্ত অবস্থায় ওই শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর পরিবার, পুলিশ ও সদর হাসপাতাল সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুটি বখাটে বৃদ্ধ বাদশার ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় তাকে চকলেটের প্রলোভন দেখিযে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে ।

Side banner