• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

করোনার থাবায় চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যানের মৃত্যু


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ১৬, ২০২০, ০৮:০৬ পিএম করোনার থাবায় চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যানের মৃত্যু

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বাবুল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। অবস্থার অবনতি হলে রোববার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় তিনি মারা যান।

 

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব গাজী আব্বাস উদ্দিন চেয়ারম্যানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে লক্ষ্মীপুরে ৩ জন ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তারা করোনার শুরু থেকে খাদ্য সহায়তাসহ মাঠ পর্যায়ে সক্রিয়ভাবে কাজ করে গেছেন।
মৃত বাবুল লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক। তিনি চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 

জানা গেছে, ৭ দিন আগে ইউপি চেয়ারম্যান বাবুল করোনায় আক্রান্ত হন। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় তিনি মারা যান।
 

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ১৪ জুলাই লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল ও ২১ জুন রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্যা মারা গেছেন। শাহজাহান কামাল উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শহীদ উল্যা ওই ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন।

Side banner