• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান শেষ


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ১৭, ২০২০, ০৭:১১ পিএম লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান শেষ

লক্ষ্মীপুরে গ্যাসের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ে ৬টি ব্যবসা-প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (১৬ আগস্ট) গভীর রাতে সদর উপজেলা মান্দারী পূর্ব বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়ে বলে ভূক্তভোগী ব্যবসায়ীদের দাবি।

 

ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলো হল মেসার্স লতিফ ফিস ফিড, ভাই ভাই মেডিকেল হল, মোবারক স্টোর, মাস্টার মেডিকেল হল, আলী পোল্ট্রি ও একটি খালি দোকানঘর।
স্থানীয়রা জানায়, ঘটনার সময় মান্দারী পূর্ব বাজারের আলির মুরগি দোকান ও একটি খালি দোকান ঘরে আগুন জ্বলে ওঠে। মুহুর্তেই তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণ আনে। এরআগেই ৬টি প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।
 

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, মুরগি দোকানের গ্যাসের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতির পরিমাণ নির্ণয়ের কাজ চলছে।
 

এদিকে মেসার্স লতিফ ফিস ফিড প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী আবদুল লতিফ লাতু বলেন, অগ্নিকান্ডের ঘটনায় আমার ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। ব্যাংক ও বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে এ প্রতিষ্ঠানটি দাঁড় করেছিলাম। এখন আমার সব শেষ।
 

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু জানান, আগুনে দোকানঘর ও মালামাল পুড়ে ব্যবসায়ীদের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় প্রশাসনকে তাদের সহযোগীতায় এগিয়ে আসান জন্য তিনি আহবান জানিয়েছেন।

Side banner