• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরের কৃতি সন্তান সাংবাদিক আব্দুস শহীদের করোনায় মৃত্যু


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ২৩, ২০২০, ০৩:১২ পিএম লক্ষ্মীপুরের কৃতি সন্তান সাংবাদিক আব্দুস শহীদের করোনায় মৃত্যু

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান সিনিয়র সাংবাদিক আব্দুস শহীদ। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বেসরকারি টেলিভিশন এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক ছিলেন। তাঁর বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায়।

 

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে আব্দুস শহীদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
 

করোনা আক্রান্ত হয়ে দীর্ঘদিন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন সাংবাদিক আব্দুস শহীদ। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন। এনটিভির বার্তা প্রধান জহিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
 

আব্দুস শহীদের মৃত্যুতে তার সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিনের সহযোদ্ধাকে হারিয়ে তারা শোকাহত।
 

এদিকে সাংবাদিক আবদুস শহীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লক্ষ্মীপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। শোক জানিয়েছেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেক এবং লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু।
 

এছাড়াও লক্ষ্মীপুরটাইমস্ এর সম্পাদক ও প্রকাশক রাজু হাসান সহপ্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা গভীর শোক প্রকাশ করেন।
 

সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক স্বেচ্ছাসেবী গ্রুপ ‘আমাদের গণমাধ্যম, আমাদের অধিকার’ সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসের দেশে আক্রান্ত গণমাধ্যমকর্মীর সংখ্যা সাড়ে সাতশ’ ছাড়িয়েছে। এরই মধ্যে করোনা আক্রান্ত হয়ে আব্দুস শহীদসহ ১৮ জন এবং উপসর্গ নিয়ে আরও ১০ জন সাংবাদিকের মৃত্যু হয়েছে। পাশাপাশি এখন পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৫২৫ জন সুস্থ হয়েছেন।

Side banner