• ঢাকা
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
Safe Diagnostic Center

চোরের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২০, ১১:৩৫ পিএম চোরের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর সদর উপজেলায় আমির হোসেন নামে এক ব্যক্তিকে চুরির ঘটনায় মারধর করা হয়।
হাতেনাতে ঘটনাস্থল থেকে ধরার পর স্থানীয় ইউপি সদস্যর কাছে সোপর্দ করে এলাকাবাসী। পরে মুচলেকা দিয়ে ছাড় পেয়ে উল্টো স্থানীয় লোকজন, ইউপি চেয়ারম্যান ও সদস্যর বিরুদ্ধে মামলা দায়ের করে।
 
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মজুচৌধুরীর হাট বাজারে চোরের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, এডভোকেট মোস্তাফিজুর রহমান সবুজ, দুলাল উদ্দিন মোল্লা, ইউপি সদস্য মো. স্বপন, মো. শাহজান, নুরুল আমিন বাচ্চু, দেলোয়ার হোসেন ভূঁইয়া, সফিক হোসেন বাবর,কাজী রেদোয়ান, আলা উদ্দিন ও আদনান মাহমুদ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, আমির হোসেন এলাকার একজন চিহ্নিত চোর। সম্প্রতি নুরুল আমিন বাচ্চুর ঘরে রাতের অন্ধকারে চুরি করার জন্য চেষ্টা দেয়। বাড়ির লোকজন চারপেয়ে আমিরকে হাতেনাতে আটক করে।স্থানীয় লোকজন জড়ো হয়ে মারধর করে। 

পরে চর রমনীমোহন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য মো. স্বপনের কাছে সোপর্দ করে। আমির রাতে চকিদারের পাহারায় থাকে। সকালে চেয়ারম্যান আবু ইউছুফকে খবর দেয়।

এক পর্যায়ে চোরের স্ত্রী  তার স্বামীকে ছেড়ে দিতে চেয়ারম্যানের কাছে অনুতপ্ত হয়। পরে মুচলেখা দিয়ে চোরকে ছেড়ে দেয়। 

ঘটনার কয়েকদিন পর এলাকার একটি কুচক্রী মহল পূর্বে শত্রুতার ঘটনার জেরধরে আমির হোসেনকে দিয়ে চেয়ারম্যান, মেম্বারসহ ৮ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করে।

এঘটায় পুলিশ জুলহাস, দেলু মুন্সী ও সাইজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী মানববন্ধন করে প্রশাসনে কাছে সুষ্ঠ তদন্তের মাধ্যমে চোরের বিচার করে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

Side banner