• ঢাকা
  • রবিবার, ০৬ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
Safe Diagnostic Center

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহত


লক্ষ্মীপুর টাইমস | নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: নভেম্বর ৬, ২০২০, ০৬:২৪ পিএম লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহত

লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে মিহির হাওলাদার নামে এক কলেজছাত্রকে পিটিয়ে আহত করা হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার মিয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা স্থানীয়ভাবে কিশোরগ্যাং নামে পরিচিত।

 

আহত মিহির লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকার চাকুরিজীবী মিজানুর রহমান হাওলাদারের ছেলে ও লক্ষ্মীপুর সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।
 

মিহিরের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, লাহারকান্দি এলাকার পাপন, রাব্বি ও আরজুসহ কয়েকজন কিশোর গ্যাং সৃষ্টি করে মাদকদ্রব্য বিক্রি ও সেবনসহ এলাকায় বিভিন্ন খারাপ কাজ করে আসছে। এনিয়ে দুইমাস আগে তাদের সঙ্গে মিহিরের বাদানুবাদ হয়। তখন মিহিরকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এ ঘটনা পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেল স্থানীয়ভাবে সমাধান করে দেয়। তখন মিহিরের চিকিৎসার জন্য হামলাকারীদের ৬ হাজার টাকা জরিমানা করা হয়।
 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার রাতে নানার বাড়ি যাওয়ার পথে ঘটনাস্থলে একা পেয়ে মিহিরকে পিটিয়ে আহত করা হয়। এসময় স্থানীয়রা এগিয়ে এলে তাকে রাস্তায় ফেলে রেখে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী হাসপাতালে পাঠায়।
 

মিহিরের বাবা মিজানুর রহমান হাওলাদার বলেন, হামলাকারীরা এলাকায় গ্যাং সৃষ্টি করে মাদক বিক্রিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তারা এরআগেও আমার ছেলেকে পিটিয়েছিল। আমি এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করবো।
 

বক্তব্য জানতে পৌরসভার কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
 

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাউসারুজ্জামান বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Side banner